1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
একদিন বাংলাদেশের নির্বাচন কমিশন বিশ্বের রোল মডেল হবে: ইসি হাবিব ২০২৪-২৫ অর্থ বছরে ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন নান্দাইলে সড়ক দূুর্ঘটনায় নিহত ২ জনের স্মরনে মিলাদ মাহফিল জবি শিক্ষার্থী বাবাকে বাঁচাতে কিডনি বিক্রি করতে চান হরিরামপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৪ অনুষ্ঠিত পোশাক শ্রমিকরা কাজে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়লে ক্ষতিপূরণ পাবে মার্কিন নিষেধাজ্ঞা ও ভিসানীতির পরোয়া করে না আ.লীগ: কাদের দাখিল পরীক্ষায় বিভাগীয় শীর্ষ স্থানে নান্দাইলের আফতাব উদ্দিন দাখিল মাদ্রাসা ॥ নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সিদ্ধান্ত, উপজেলা সদর, কানারামপুর ও চৌরাস্তা এলাকার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে ॥ নান্দাইলে ইভটিজিং-বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের সাথে ওসি’র মতবিনিময়

জাতীয়

শিরোনাম

একুশে বইমেলায় ফারহানা মোস্তফা লিজার ‘নারী ও কোরআন’

  • Update Time : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৭ Time View

অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে তরুণ লেখিকা ফারহানা মোস্তফা লিজার গবেষনাধর্মী বই ‘নারী ও কোরআন ।

বৃহস্পতিবার বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গনে শব্দশিল্পের স্টলে অনুষ্ঠিত প্রকাশনা উৎসবে বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শব্দশিল্প সত্ত্বাধিকারি মো. শরিফুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি আবদুস সালাম মামুন।

অনুষ্ঠানে বিচারপতি আবদুস সালাম মামুন বলেন, প্রযুক্তির এই যুগে ফারহানা মোস্তফা লিজার মত তরুণ লেখকরা যখন গবেষণাধর্মী বই লেখার চেষ্টা করে, এটা আমাদের জন্য উৎসাহব্যাঞ্জক। আমাদের উচিত তরুণ লেখকদের সঠিক পথনির্দেশনা দেয়া যাতে তারা সামনে এগিয়ে যেতে পারেন

 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ নারী সাংবাদিক সমিতি (বানাসাস) সভাপতি নাসিমা আক্তার সোমা, সাবেক সামরিক কর্মকর্তা (অবসরপ্রাপ্ত) মেজর শরিফুজ্জামান, সার্ভিস সলিউশনস ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফরিদ উদ্দিনসহ সাংবাদিক ও পরিবারের সদস্যগন।

নিজের বই প্রসঙ্গে লেখিকা ফারহানা মোস্তফা লিজা বলেন, নারী ও কোরআন আমার দ্বিতীয় বই। গবেষণাধর্মী এই বইয়ে আমি চেষ্টা করেছি একজন নারীর জন্য আল কোরআনে বর্ণিত বিষয়গুলোকে এক জায়গায় নিয়ে আসতে।

অমর একুশে বইমেলা ২০২৩ সোহরাওয়ার্দী উদ্যানে প্রাঙ্গনে শব্দশিল্পের স্টল -১৮৮, ১৮৯, ১৯০ তে পাওয়া যাবে বইটি।

 

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews