1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ জাতিসংঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্যপদ ইস্যুতে ভোট দেশে দ্বিতীয় স্যাটেলাইট নির্মাণের কাজ চলছে: প্রধানমন্ত্রী নান্দাইলের কবি আবদুল হান্নান সিলেটে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক অর্জন কি সুন্দর বাংলা- কবি মোঃ আবদুল মালেক ‘মিল্টন টাকার জন্য ৯০০ লাশ দাফনের কথা প্রচার করেছে’ ঝুঁকিপূর্ণ উপকূলীয় জনগণের জন্য স্থিতিস্থাপক বসতবাড়ি এবং জীবিকা সহায়তা (আরএইচএল) প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করতে এসে আমি খুবই গর্বিত: ইমদাদুল হক তালুকদার উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ নান্দাইলে চেয়ারম্যান পদে ৪জন মনোনয়নপত্র দাখিল নান্দাইলের বাশঁহাটী উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের গ্রন্থপাঠ কর্মসূচীতে অংশ গ্রহণ কেন্দুয়ায় কাল বৈশাখীর ছোবলে লন্ড ভন্ড স্কুল ঘর

জাতীয়

শিরোনাম

আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ২৫১ Time View

বাড়ছে না আপাতত ভোজ্যতেলের দাম। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) অত্যাবশ্যকীয় পণ্য (চিনি ও ভোজ্যতেল) বিদ্যমান মূল্য নির্ধারণ পদ্ধতি সংশোধন ও ব্যয় বিবরণী হালনাগাদকরণের লক্ষ্যে গঠিত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আমদানি অভ্যন্তরীণ বাণিজ্য) এ এইচ এম শফিকুজ্জামান।

সভা শেষে তিনি জানান, আগামী মঙ্গলবার কমিটির সদস্যরা বেশি বড় পরিশোধনকারী মিলে পরিদর্শন করবেন। সেখানে আমদানি মূল্য, প্যাকেজিং ও অন্যান্য খরচসহ সব পর্যালোচনা করা হবে।

পর্যালোচনা করার পর দাম কম বা বেশির বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে বলেও জানান অতিরিক্ত সচিব।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews