1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
নান্দাইলে জালাল মাস্টারের নিজস্ব অর্থায়নে ৫০ জন ইমামদের মাঝে নগদ অর্থ প্রদান দেশের ৮টি জেলার ১৯ ইউপিতে ভোট গ্রহণ চলছে অ্যান্টনি ব্লিঙ্কেন বললেন ‘মার্কিন নির্বাচনে হস্তক্ষেপের চেষ্টা চালাচ্ছে চীন’ নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন ॥ এবার হিটস্ট্রোকে প্রাণ গেলো পত্রিকা বিক্রেতার ৫ সমঝোতা ও চুক্তি সই থাইল্যান্ডের সঙ্গে জুয়া-মাদক কারবারীদেরকে কোমরে রশি বেঁধে প্রকাশ্যে থানায় নিয়ে আসুন- পরিকল্পনা মন্ত্রী গ্রেনেড-মাইন-মর্টারশেলের বিস্ফোরণে কাঁপল কিশোরগঞ্জের দুই গ্রাম প্রকাশিত সংবাদ প্রসঙ্গে আচারগাঁও মাদ্রাসার অধ্যক্ষের বক্তব্য নান্দাইলের ইতিহাসে মন্ত্রীর প্রথম গনশুনানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই মিলেমিশে কাজ করুন- পরিকল্পনামন্ত্রী

জাতীয়

শিরোনাম

নান্দাইলে বাকচান্দা ফাজিল মাদ্রাসার শিক্ষক সাঈদকে সাময়িক বরখাস্ত ॥

  • Update Time : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ Time View

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের বাকচান্দা ফাজিল মাদ্রাসার আইসিটি বিভাগের প্রভাষক মো. সাইদুল ইসলাম সাঈদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বাকচান্দা ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল আনছার মো: গোলাম আযমের স্বাক্ষরিত মাদ্রাসার প্যাডে শিক্ষক সাইদুল ইসলাম সাঈদকে গত ১লা ফেব্রুয়ারি/২৪ইং সাময়িক বরখাস্ত করা হয়। জানাগেছে, গত ১৭ই জানুয়ারি/২৪ইং তারিখ থেকে ফৌজদারী মামলায় শিক্ষক সাঈদ গ্রেফতার হয়ে হাজত বাস করেন। ফলে চাকুরী বিধি অনুযায়ী মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাকে মাদ্রাসা থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

 

 

এছাড়া জামিনে মুক্তি লাভ করে প্রতিষ্ঠানে যোগদানের পর থেকে তাকে কেন করপোষ ভাতা প্রদান করা হবে না মর্মে সুনির্দিষ্ট জবাব দাখিলের জন্য গত ১লা ফেব্রুয়ারি/২৪ইং থেকে আগামী ৩ কার্য দিবসের জন্য নির্দেশ প্রদান করা হয়। এখানে উল্লেখ থাকে যে, শিক্ষক সাইদুল ইসলাম সাঈদের বিরুদ্ধে ২০২৩ সনের ১৯শে জুলাই তাঁরই তৃত্বীয় স্ত্রী তামান্না ফেরদৌসের দায়ের করা অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় হাজত বাস করতে হয়। বর্তমানে উক্ত মামলাটি চলমান রয়েছে। এ বিষয়ে বাকচান্দা ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল আনছার মো: গোলাম আযমের সাথে যোগাযোগ করা হলে শিক্ষক সাঈদের বিষয়টি তিনি নিশ্চিত করেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews