1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
জবি শিক্ষার্থী বাবাকে বাঁচাতে কিডনি বিক্রি করতে চান হরিরামপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৪ অনুষ্ঠিত পোশাক শ্রমিকরা কাজে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়লে ক্ষতিপূরণ পাবে মার্কিন নিষেধাজ্ঞা ও ভিসানীতির পরোয়া করে না আ.লীগ: কাদের দাখিল পরীক্ষায় বিভাগীয় শীর্ষ স্থানে নান্দাইলের আফতাব উদ্দিন দাখিল মাদ্রাসা ॥ নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সিদ্ধান্ত, উপজেলা সদর, কানারামপুর ও চৌরাস্তা এলাকার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে ॥ নান্দাইলে ইভটিজিং-বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের সাথে ওসি’র মতবিনিময় এবছর ময়মনসিংহ বোর্ডে পাসের হার ৮৫ শতাংশ, এগিয়ে মেয়েরা বিশ্ব আজ অগ্নিগিরি- কবি মোঃ আবদুল মালেক এআইকে স্বাগত জানালেও অপব্যবহার রোধ করতে হবে: প্রধানমন্ত্রী

জাতীয়

শিরোনাম

হরিরামপুরে পূর্ব খলিলপুর গ্রামে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়

  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ২৫ Time View

মোহাম্মদ আলী, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:  মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার পূর্বখলিলপুরে বিবাহিত বনাম অবিবাহিতদের মধ্যে ঈদ উপলক্ষে একটি ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়, খেলায় অবিবাহিত দল বিজয়ী হয়। খলিলপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কর্তৃক আয়োজনে ও গ্রামবাসীর সার্বিক সহযোগিতায় খেলাটি অনুষ্ঠিত হয়।

 

 

খেলায় অবিবাহিত দল চ্যাম্পিয়ান ১ (৪) ও বিবাহিত দল রানার্স আপ ১ (৩)। উক্ত খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ মো: রফিকুল ইসলাম। খেলায় প্রমীলা দর্শক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত ছিলেন, খলিলপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সাত্তার বিশ্বাস হিমু ও মো: রবিন বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন খলিলপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মো:সাকিব বিশ্বাস, সহ- সভাপতি মো:আকাশ,সহ-সভাপতি ওবায়দুল্লাহ,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক মো: সাব্বির হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক মো: শওকত হোসেন, সাংগঠনিক সম্পাদক মো:রাজিব মোল্লা,সহ- সাংগঠনিক সম্পাদক মো: সাকিব খান,দপ্তর সম্পাদক মো:সজীব শিকদার, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ খান,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী,যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সদস্য আসিফ সদস্য রাহাদ,সদস্য- ওয়ালিদ,সদস্য- তুষার, সদস্য -মো:রাজিব হোসেন প্রমূখ ।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews