1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

জাতীয়

শিরোনাম

শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয় ঘিরে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি

  • Update Time : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫ Time View
Exif_JPEG_420

শরীয়তপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন সাংবাদিকরা। এ সময় হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে শরীয়তপুরের প্রিন্ট, ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়ার বিভিন্ন সাংবাদিকগণ এ অবস্থান কর্মসূচি পালন করেন।

এর আগে সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজ তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসা থাকা অবস্থায় উত্তর পালং গ্রামের আবুল কাশেম মাদবরের পুত্র নাজমুল মাদবর ও নাঈম মাদবরের নের্তৃত্বে ২০/২৫ জন লোক এসে নাজনীন নাহার শ্যামলী নামে এক নারীকে রড, লাঠি দিয়ে মারধর করছিল। আত্মরক্ষা করতে সাংবাদিক পারভেজের রড-সিমেন্টের দোকানে ঢুকে পরে ওই নারী। এ সময় দোকানের ভিতরে থেকে ভিডিও চিত্রধারণ করেন এবং সন্ত্রাসীদেরকে তার দোকান থেকে বের হতে বলেন পারভেজ। ভিডিও চিত্রধারণ করায় সংবাদিক পারভেজের উপরে মারমূখী হয়ে কিল-ঘুষি ও রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। আহত পারভেজ বর্তমানে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অবস্থান কর্মসূচিতে শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি,  দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে বলেন,  এটিন বাংলা, এটিএন নিউজ এবং বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ও শরীয়তপুর ইলেক্ট্রনিক্স জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজের ওপর এ বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এছাড়াও শরীয়তপুর ইলেক্ট্রনিক্স জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন এবং ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি শহিদুজ্জামান খান বলেন, ঘটনার তিনদিন পার হয়ে গেলেও এখনো পর্যন্ত পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেনা। তাই বাধ্য হয়ে আমরা সাংবাদিকরা এ অবস্থান কর্মসূচি পালন করছি। যতক্ষণ পর্যন্ত অপরাধীদের গ্রেপ্তার করা না হবে ততক্ষণ পর্যন্ত আমরা এ অবস্থান কর্মসূচি চালিয়ে যাবো।

সাংবাদিকদের অবস্থান কর্মসূচির পরিপ্রেক্ষিতে শরীয়তপুর পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান বলেন, আমরা দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবো।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews