1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :

জাতীয়

শিরোনাম

নান্দাইলে ভিজিএফ চাউল বিতরণে ঝটিকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান জুয়েল

  • Update Time : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২৩ Time View
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অসহায় দু:স্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ চাউল বিতরণ সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ার লক্ষ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল নিয়মিত ঝটিকা পরিদর্শন অব্যাহত রেখেছেন।
জানাগেছে, গত সোমবার (১২ জুলাই) ১নং বীরবেতাগৈর ইউনিয়ন পরিষদে প্রথম ভিজিএফ চাউল বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। এরপর থেকে তিনি উপজেলা পৌর সদর সহ বিভিন্ন ইউনিয়নে চলমান ভিজিএফ বিতরণ কার্যক্রম নিয়মিত দেখাশুনা করে যাচ্ছেন। এছাড়া প্রতি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণকে স্বাস্থ্যবিধি মেনে উক্ত বিতরণ কার্যক্রম পরিচালনা করার আহ্বান জানান। এরই পরিপ্রেক্ষিতে ইউপি চেয়ারম্যানগণ ভিজিএফ চাল নিতে আসা উপকারভোগীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করতে দেখা গেছে।
অপরদিকে উক্ত বিতরণ কার্যক্রম সুষ্ঠভাবে বিতরণের জন্য সরকারিভাবে ১৪জন ট্যাগ অফিসার (তদারকি কর্মকর্তা) প্রধান দায়িত্বে রয়েছেন। এছাড়া প্রতি ওয়ার্ডের জন্য একজন করে উপ-ট্যাগ অফিসার উপজেলা প্রশাসন থেকে নিয়োগ দেওয়া হয়েছে।
এ বিষয়ে বিপুল ভোটে নির্বাচিত জনপ্রিয় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল বলেন, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অসহায় দু:স্থ মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উপহার সুষ্ঠ ও সুন্দরভাবে যাতে বিতরণ হয়, তার দিকে নজর রাখার জন্য ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন পরামর্শ প্রদান করেছেন। সরকারের সুনাম রক্ষা করা রজন্য এই কর্মসূচী বাস্তবায়ন করা এটা আমার দায়িত্ব মাত্র।
Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews