বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে শিশুকে শ্লীলতাহানি, সালিশ-বৈঠকে বৃদ্ধ গ্রেপ্তার দেশজুড়ে কঠোর বিধিনিষেধ ষষ্ঠ দিনে সড়কে বেড়েছে বেপরোয়া চলাচল করোনা টিকা কেন্দ্রের ঠিকানা ফেসবুকেই জানা যাবে বেসরকারি টেলিভিশন আরটিভিতে চাকরির সুযোগ, আবেদন করুন আজই নান্দাইলে দৈনিক জাহান পত্রিকার সম্পাদকের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত নান্দাইলের ইউএনও করোনায় আক্রান্ত করোনায় বিধিনিষেধের মেয়াদ কতদিন, জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী নান্দাইলে নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির উদ্যোগে প্রীতি ফাইনাল ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ।। নান্দাইলে প্রয়াত সাবেক এমপি খুররম খান চৌধুরীর জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত নান্দাইলে শহীদ জিয়ার পরিবারের নামে মেহমানি ও কোরবানির গোশত বিতরণ

নান্দাইলে পালক পুত্রের অত্যাচারে অতিষ্ঠ নিরীহ পুঙ্গু অলিউল্লাহর পরিবার ॥

মনজুরুল হক/শফিকূল ইসলাম
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১২৭ Time View

উর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা

ময়মনসিংহের নান্দাইলে দীর্ঘদিন যাবত রুহুল আমীন ওরফে নুরু নামে পালক পুত্রের অত্যাচার ও নির্যাতনে অতিষ্ঠ হয়ে পড়েছে নিরীহ পুঙ্গু অলিউল্লাহ ও তাঁর পরিবার। জানাগেছে, রহুল আমিন ওরফে নুরু নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের আচারগাঁও দিঘিরপাড় গ্রামের মৌলভী মোহাম্মেদর পালক পুত্র।

 

বর্তমানে সেই পালক পুত্র মৌলভী মোহাম্মদের ঔরসজাত সন্তান পুঙ্গু অলিউল্লাহ, তাঁর ভাই শহীদুল্লাহ ও পরিবারের সদস্যদের মারধর করে নির্যাতন সহ একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। এছাড়া অভিযুক্ত রুহুল আমিন বিভিন্ন জাল দলিল তৈরী করে পুঙ্গু অলিউল্লাহর বাড়ি ও জমা-জমি জোরপূর্বক দখলের জন্য উক্ত পুঙ্গু ও তাঁর পরিবারের সদস্যের বিরুদ্ধে এক ডজন মামলা দায়ের করে সীমাহীন হয়রানি করে যাচ্ছে।

 

এক পর্যায়ে গত ১০ই জুন/২০২১ইং পুঙ্গু অলিউল্লাহর বাড়ি ঘরে হামলা চালিয়ে অগ্নিকান্ড ও ভাংচুর সহ বাড়িতে থাকা লোকজনদেরকে বেধরক মারপিট করে। এতে পুঙ্গু অলিউল্লাহর স্ত্রী জুলেকা বেগম বাদী হয়ে ১৪ই জুন নান্দাইল মডেল থানায় অভিযুক্ত রুহুল আমিন ওরফে নুরু মিয়াকে ১নং আসামী করে মোট ৭ জনের নামে ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৪২৭/৪৩৫/৫০৬(২) ১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০ মামলা নং ২৩ দায়ের করে।

 

এ বিষয়ে পুঙ্গু অলিউল্লাহ জানান, তাঁর বাবা মৌলভী মোহাম্মদের পালক পুত্র রুহুল আমিনকে যথেষ্ট পরিমাণ সম্পত্তি লিখিয়া দেবার পরেও বিভিন্ন কৌশলে (জাল দলিলের মাধ্যমে) ও গায়ের জোর দেখিয়ে আমাদের জায়গা দখল সহ একের পর এক মিথ্যা মামলায় হয়রানি করে চলছে। এছাড়া তাঁর গুন্ডা বাহিনী দিয়ে আমার স্কুল পড়ুয়া মেয়েকে ইভটিজিং ও পরিবারের অন্যান্য সদস্যদের অপহরণ করবে বলে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে যাচ্ছে।

 

পুঙ্গু অলিউল্লাহর ভাই শহীদুল্লাহ জানান, উক্ত রুহুল আমিন ওরফে নুরু মিয়া একাধিকবার মোচলেখা দেওয়ার পরেও আমাদের উপর এরকম অত্যাচার নির্যাতন চালিয়ে যাচ্ছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই প্রশাসনের দারস্থ হলেও এর কোন সুরাহা হচ্ছেনা।

 

পরিশেষে পুঙ্গু অলিউল্লাহ ও তাঁর পরিবার উক্ত প্রতারক, ভূমিদুস্য ও অত্যাচারী রুহুল আমিন ওরফে নুরুর হাত হতে জান ও মালের রক্ষা পাওয়ার জন্য উর্ধ্বতন পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন। অভিযুক্ত রুহুল আমিন জানান, জমি-জমা নিয়ে তাদের সাথে গোলযোগ আছে।

Total Page Visits: 152 - Today Page Visits: 0

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews