মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নান্দাইলে সড়ক দুর্ঘটনায় বাইক চালক নিহত নান্দাইলে বিআরডিবি’র নির্বাচনে ১২ জনের মনোনয়ন পত্র দাখিল স্বাস্থ্য সচিব চিকিৎসক সংকটের চিত্র দেখে অবাক মহামারির ধাক্কা কাটিয়ে উঠতে বাংলাদেশকে ২ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি নান্দাইলে শিশু ধর্ষণ চেষ্টা গ্রেফতার হয়নি আসামি শিশুর শারীরিক অবস্থার অবনতি নান্দাইলে মুশুলী ইউনিয়নে ছোট একটি রাস্তা নিয়ে সামাজিক অস্থিরতা সৃষ্টির পায়তারা নোয়াখালীতে বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নারী নিহত, আহত ১২ উবার চালকদের জন্য পেনশন চালু করছে পুনরায় তালেবান শাসনে শাস্তি হিসেবে ফিরবে মৃত্যুদণ্ড! গ্রন্থাগারের উন্নয়নে সহায়তা দেবে সরকার সংস্কৃতি প্রতিমন্ত্রী

চরফ্যাসনে জমি বিরোধকে কেন্দ্রকরে হামলায় আহত-৩ একজনকে ঢাকায় রেফার 

মাইন উদ্দিন জমাদার, চরফ্যাশন ভোলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৮৮ Time View
চরফ্যাশন উপজেলার মুসলিমপাড়া,সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা উম্মে কুলছুমের নেতৃত্বে মাটি কাটাকে কেন্দ্র করে একই পরিবারের  ৩ জন কে পিটিয়ে আহত করার অভিযোগ   পাওয়া গেছে। আহতরা হলেন,  আকতার হোসেন(৭৫), পুত্র হানিফ(৪২) ও পুত্রবধু  রুমা আকতার (৩৫)।  আহতদের ও হামলাকারীদের বাড়ী জিন্নাগড় ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডে।
আহতদের কে চরফ্যাসন হাসপাতালে  ভর্তি করা হয়েছে। তবে হানিফের মেরুদন্ডে পূর্বের অপারেশন থাকায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে। বিরোধীয় জমিতে  রোববার  দুপুরে এ ঘটনা ঘটেছে।
আহত আকতার হোসেন  জানান,  ক্রয় সূত্রে ৩২ শতাংশ  জমির  মালিক আকতার হোসেন সহ তার ছেলে সন্তানরা। এ জমি জোর জবর করে দখল করার চেষ্টা চালিয়ে বহুবার ব্যর্থ হয়ে এখন জোরপূর্বক  মাটি কাটার জন্য ভেকু মেশিন দিয়ে  মাটি কাটার চেষ্টা  করে এ সময় আমি ও আমার ছেলে হানিফ এবং পুত্র বধু রুমা আকতার বাধা দিলে  উম্মে কুলছুম, তার দেবর ফয়সাল, সাব্বির, ছেলে ফারাবি ইফাত, আলাউদ্দীনের স্ত্রী আকলিমা, ইউছুফের স্ত্রী পান্না রড ও লাঠি দিয়ে  উপর্যুপরি  মারধরে আহত করা হয়। প্রতিবেশীরা আহতদের কে উদ্ধার করে  চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।
আকতার হোসেন আরো জানান, এ জমি নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতেএমপি ২৫৭/২০২০, দেওয়ানী ৫২৩/২০২০, এমপি ২৭০/২০২০ মামলা চলমান রয়েছে।
এবং চরফ্যাসন থানায় সাধারণ  ডায়েরী করা হয়েছে। যার নং৯৮৬ তারিখ ২৬-১২-২০২০
আকতার হোসেন বাদী হয়ে জিন্নাগড় মুসলিম পাড়া সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষিকা  উম্মে কুলছুম কে বিবাদী করে আদালতে মামলা চলমান রয়েছে।তারপর ও সোমবার ভেকু মেশিন দিয়ে মাটি কাটতে আসেন উম্মে কুলছুমের নেতৃত্ব একদল দূর্বৃত্ত।
Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews