1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রেনেড-মাইন-মর্টারশেলের বিস্ফোরণে কাঁপল কিশোরগঞ্জের দুই গ্রাম প্রকাশিত সংবাদ প্রসঙ্গে আচারগাঁও মাদ্রাসার অধ্যক্ষের বক্তব্য নান্দাইলের ইতিহাসে মন্ত্রীর প্রথম গনশুনানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই মিলেমিশে কাজ করুন- পরিকল্পনামন্ত্রী নান্দাইলের উন্নয়নে কর্মকর্তাদের সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী নান্দাইল ট্রেজারী অফিসের অবসরপ্রাপ্ত অডিটর মোঃ হারুন অর রশিদ আকন্দের দাফন সম্পন্ন চিকিৎসার জন্য পরিকল্পনা মন্ত্রীর ৫০ হাজার টাকার চেক পেলেন রুবিনা জমি জরিপ নিয়ে নতুন নির্দেশনা ভূমিমন্ত্রীর এফডিসিতে সাংবাদিকদের ওপর হঠাৎ হামলা মহাসড়কের পাশে মৃত হাতি, মাথায় ক্ষত চিহ্ন, উঠিয়ে নেয়া হয়েছে দাঁত শুধু হাসো- কবি মোঃ আবদুল মালেক

জাতীয়

শিরোনাম

পর্নগ্রাঠি ভিডিও বানিয়ে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তা

  • Update Time : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫২২ Time View

ঢাকার এক তরুণীর সাথে ফেসবুকে পরিচয়ের পর অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ধারণ ও পর্নূগ্রাফি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকিসহ ব্লাকমেইল করে তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার মধ্যরাতে গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আরমান খন্দকার রাহুল (২৬) হাড়িনাল এলাকার খন্দকার হাবিবুল আলমের ছেলে।

র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আরমান খন্দকার রাহুল একজন ছাত্র। তার সাথে ঢাকা মোহাম্মদপুর এলাকার এক তরুণীর ফেসবুকে পরিচয় হয়। গত ২০ জানুয়ারি দুপুরে হাড়িনাল এলাকার রাহুলের বন্ধু রাফিনের ভাড়া বাসায় ওই তরুণীকে নিয়ে অন্তরঙ্গ মুহুর্তের অশ্লীল ভিডিও গোপন ক্যামেরায় ধারণ করে।

পরবর্তীতে আরমান তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ করে এবং গোপনে ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভিকটিমের কাছে ৫ লক্ষ টাকা দাবি করে।

এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে গাজীপুর মেট্টাপলিটন পুলিশের সদর থানায় মামলা করেন। এছাড়া র‌্যাব-১ এর গাজীপুর কার্যালয়ে এসে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করে।

এরই ধারাবাহিকতায় শনিবার মধ্যরাতে হাড়িনাল এলাকায় অভিযান চালিয়ে আরমান খন্দকার রাহুলকে গ্রেপ্তার এবং তার দখল হতে অশ্লীল ভিডিও সম্বলিত একটি ল্যাপটপ, একটি পেনড্রাইভ ও একটিটি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, রাহুল আরো একাধিক মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে গোপন ক্যামের মাধ্যমে ধারণ করা অশ্লীল ভিডিও/ছবির মাধ্যমে ব্লাকমেইল করার কথা স্বীকার করেছে। জব্দকৃত ল্যাপটপে তার সাথে বিভিন্ন তরুণীর গোপন অশ্লীল ভিডিও পাওয়া গেছে এবং সে নিয়মিত এসব তরুণীকে ব্লাকমেইল করে ধর্ষণ ও টাকা দাবি করত।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews