1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
নান্দাইলের উন্নয়নে কর্মকর্তাদের সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী নান্দাইল ট্রেজারী অফিসের অবসরপ্রাপ্ত অডিটর মোঃ হারুন অর রশিদ আকন্দের দাফন সম্পন্ন চিকিৎসার জন্য পরিকল্পনা মন্ত্রীর ৫০ হাজার টাকার চেক পেলেন রুবিনা জমি জরিপ নিয়ে নতুন নির্দেশনা ভূমিমন্ত্রীর এফডিসিতে সাংবাদিকদের ওপর হঠাৎ হামলা মহাসড়কের পাশে মৃত হাতি, মাথায় ক্ষত চিহ্ন, উঠিয়ে নেয়া হয়েছে দাঁত শুধু হাসো- কবি মোঃ আবদুল মালেক ৩ দিনের সফরে আগামীকাল নান্দাইলে আসছেন পরিকল্পনামন্ত্রী নান্দাইলে যুবক রানা হত্যায় ১৯জনের নামে মামলা দায়ের ॥ ৩জন গ্রেফতার চরফ্যাসনে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

জাতীয়

শিরোনাম

নওগাঁর আত্রাইয়ে প্রতিন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহায়ক উপকরন বিতরণ

  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৭০ Time View

নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যেগে বিনা মূল্যে ১৮জন প্রতিবন্ধীকে সহায়ক উপকরণ বিতরন করা হয়েছে। শনি বার উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিবন্ধীদের মাঝে এ সব উপকরণ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম। প্রধান অতিথি সহায়ক উপকরন বিতরণ কালে তিনি বলেন, প্রতিবন্ধীরা এখন আর অবহেলা ও উপেক্ষার নয়।

 

টেকসই উন্নয়নের মূলধারায় প্রতিবন্ধী সহ সকল পর্যায়ের মানুষকে সম্পৃক্ত করতে হবে। তবেই আমরা সর্মদ্ধ বাংলাদেশের কাংঙ্খিত গন্তব্যে পৌঁছতে সক্ষম হবো। অনুষ্ঠানে সভা প্রধানের দায়িত্ব পালন করেণ উপজেলা প্রতিবন্ধী বিষয়ক অফিসার পি এম কামরুজ্জামান, ¦ু উপজেলা সমাজ সেবা অফিসার সাইফুল ইসলাম। উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা প্রেস কাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর,আত্রাই উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কনসালটেন্ট ফিজিওথেরাপি ডাঃ মোঃ আসাদুজ্জামান প্রমূখ।

বিতরণ কৃত উপকরণ গুলো হুইল চেয়ার ১৫টি ফোল্ডিং ওয়াকার ১টি হেয়ারিং এইড ১টি,কর্ণার চেয়ার ১টি। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ২১১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রতিবন্ধীদের ফিজিওথেরাপি ও মানসিক,শাররীক সমস্যার উত্তরণে দক্ষ জনবল ও আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। কেন্দ্রটি প্রতিবছর প্রতিবন্ধীদের মাঝে বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ করে আসছে।

Spread the love

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews