1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

নান্দাইলে হাইওয়ে সড়কে ডাকাতির প্রস্তুুতিকালে ৭জন গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৩৩৫ Time View

ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ডাংরী নামক স্থান থেকে বৃহস্পতিবার ভোর রাতে একটি প্রাইভেটকার দেশীয় অস্ত্র সহ ডাকাতির প্রস্তুতিকালে ৭জনকে হাতেনাতে গ্রেফতার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ।

 

 

 

 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, বুধবার দিবাগত রাত ২টা ২০ মিনিটে তিনি সহ পুলিশ ফোর্স নান্দাইল তাড়াইল সড়কে রাত্রিকালীন নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করে থানায় ফেরার পথে ডাংরী নামকস্থানে রাস্তার পার্শ্বে একটি প্রাইভেটকার দাড়ানো অবস্থায় দেখে সন্দেহ হয়। এসময় তিনি গাড়ী থেকে নেমে প্রাইভেটকারের নিকট গিয়ে দেখতে পাই ৩জন গাড়ীর বাহরে এবং ৪জন গাড়ীর ভিতরে দেশীয় অস্ত্র নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে ডাকাতি করার বিষয় জানতে পারেন।

 

 

 

 

গ্রেফতারকৃতরা হচ্ছে ভালুকা উপজেলার ভরাডোভা গ্রামের মাসুদ মিয়ার পুত্র হোসাইন (২১), ত্রিশাল উপজেলার মোল্লাপাড়া এলাকার আপ্তাব উদ্দিন মোল্লার পুত্র পারভেজ মোল্লা (১৮) একই উপজেলার আমির বাড়ি এলাকার হাসানের পুত্র জসিম (১৮), নান্দাইল উপজেলার গয়েশপুর গ্রামের জালাল উদ্দিনের পুত্র মোফাজ্জল হোসেন (৩০), পূর্বদরিল্লা গ্রামের মৃত রহিমের পুত্র রিপন মিয়া (৩৫), একই গ্রামের মৃত ইদ্রিছ আলীর পুত্র রফিকুল ইসলাম (৩৪) ও কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার দুপুরিয়া গ্রামের আবুল খায়েরের পুত্র জহিরুল ইসলাম (২৯)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি চেষ্ঠার অভিযোগে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এদের বিজ্ঞ আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করা হবে।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews