1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

জাতীয়

শিরোনাম

প্রধানমন্ত্রীর জনসভা, ময়মনসিংহে থাকছে ৮টি বিশেষ ট্রেন

  • Update Time : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৮৮ Time View
ট্রেন- ফাইল ছবি

দীর্ঘ প্রায় পাঁচ বছর পর ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার ১১ মার্চ বিভাগীয় শহর ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে প্রধানমন্ত্রীর জনসভা হবে। জনসভা সফল করতে ময়মনসিংহে চলবে আটটি বিশেষ ট্রেন।

ময়মনসিংহে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। আয়োজকদের প্রত্যাশা এবার ১৫-২০ লাখেরও বেশি মানুষের আগমন ঘটবে এই জনসভায়। পাশাপাশি নগরীতে বাড়ানো হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে বিশেষ আটটি ট্রেন শনিবার ভোর থেকে দুপুর পর্যন্ত গফরগাঁও ও গৌরীপুর থেকে দুইবারসহ মোট ১০ বার যাত্রী নিয়ে ময়মনসিংহে যাবে। বিকাল সাড়ে ৫টার পর থেকে আবার যাত্রী নিয়ে ফিরে আসবে।

বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়মনসিংহে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জনসভা উপলক্ষে আটটি বিশেষ ট্রেন চালুর সিদ্ধান্ত হয়েছে। ট্রেনগুলো হলো- গফরগাঁও স্পেশাল, নান্দাইল স্পেশাল, দেওয়ানগঞ্জ বাজার স্পেশাল, অ্যাডভোকেট মতিউর রহমান স্পেশাল, গৌরীপুর স্পেশাল, ঈশ্বরগঞ্জ স্পেশাল, ঝারিয়া-ঝাঞ্জাইল স্পেশাল ট্রেন। এর মধ্যে গফরগাঁও স্পেশাল ও গৌরীপুর স্পেশাল দুইবার করে যাত্রী নিয়ে যাবে, দুইবার করে যাত্রী ফেরত আনবে।

 

১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থক, শুভার্থী ও ভোটাররা দুইটি স্পেশাল ট্রেন ছাড়াও ময়মনসিংহগামী বলাকা কমিউটার, দেওয়ানগঞ্জ কমিউটার, আন্তঃনগর তিস্তা, মহুয়া এক্সপ্রেস, আন্তঃনগর অগ্নিবীণা এক্সপ্রেস ট্রেনে ময়মনসিংহে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। দুটি স্পেশালসহ ৭টি ট্রেন বোঝাই হয়ে অর্ধ-লক্ষাধিক লোকের যোগদান করিয়ে মাঠ ভরাতে গত এক মাস ধরেই প্রস্তুতি নিয়েছে গফরগাঁও উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, ময়মনসিংহের এই মহাসমাবেশে মানুষের ঢল নামবে। অতীতের যেকোনো জনসভার চেয়ে অনেক বেশি মানুষের সমাগম হবে এই সভায়। আটটি স্পেশাল ট্রেনের ভাড়া পরিশোধ করা হয়েছে। আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews