বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
নান্দাইলে মাকে ভাত ভাড়ার কথা বলে পুকুরে ডুবলো যুবক হরিরামপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৭৭ টি ভূমিহীন -গৃহহীন পরিবার ভূমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন খরচ কমল হজের ১১৭২৫ টাকা, নিবন্ধন ২৭ মার্চ পর্যন্ত হরিরামপুর উপজেলাধীন ঐতিহ্যেবাহী শিক্ষা প্রতিষ্ঠান দিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর-২০২৩ অনুষ্ঠিত নান্দাইলে মধ্য বাশঁহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন ভূইঁয়ার বিদায় অনুষ্ঠান নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের ছাত্র জাতীয় পর্যায়ে ভারোত্তলনে ২টি পদক লাভ নান্দাইলের নিভিয়াঘাটা ফাযিল মাদ্রাসায় বার্ষিক ইসলামী সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চিত্রনায়িকা মাহির বিষয়ে যা বললেন পুলিশপ্রধান ঢাকাস্থ নান্দাইল উপজেলা কল্যাণ সমিতি আনন্দ ভ্রমণ কক্সবাজার ২০২৩ অনুষ্ঠিত পলাতক আসামি আরাভের বিরুদ্ধে রেড নোটিশ গ্রহণ করেছে ইন্টারপোল : আইজিপি

নান্দাইলে বিএনপি’র ৩১জন নেতাকর্মী ও অজ্ঞাত ২শত জনের নামে মামলা

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮০ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার পৌরসভা সহ ১৩টি ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৩১জন নেতার নাম উল্লেখ সহ অজ্ঞাত ২শত নেতা কর্মীর নামে গত ১২ই ফেব্রুয়ারি রোববার নান্দাইল মডেল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা রেকর্ড করা হয়েছে।

 

 

 

নান্দাইল উপজেলার আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাচ্চুর কর্তৃক দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানাগেছে, গত শনিবার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চামটা বাজার বিএনপি’র পদযাত্রা উপলক্ষে একটি মিছিল বের করা হয়। এসময় বিএনপি’র নেতাকর্মীরা আওয়ামীলীগ দলীয় অফিসে অতর্কিতভাবে হামলা চালিয়ে অফিসে চেয়ার টেবিল ও বিভিন্ন আসবারপত্র ভাংচুর করে নাশকতার সৃষ্টি করে। উক্ত ঘটনায় ৩১ নেতার নাম উল্লেখ সহ অজ্ঞাত ২শত জনকে আসামী করা হয়েছে। নান্দাইল মডেল থানার মামলা নং ১৩ (২) ২০২৩। উক্ত মামলায় বিএনপি নেতা মো. এনামুল হক, খায়রুল ইসলাম মানিক, আবদুল হাকিম মেম্বার, জহিরুল ইসলাম, ইবাদ হোসেন, শাহজাহান, মেহেদী হাসান সুমন, শফিকুল ইসলাম সহ ৩১জনের নাম, পিতার নাম ও গ্রাম উল্লেখ রয়েছে। এছাড়া অজ্ঞাতনামা ১৫০/২০০জন রয়েছে।

 

 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, বাদীর লিখিত অভিযোগ পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে এবং সাব ইন্সপেক্টর সবুর উদ্দিনকে মামলার তদন্তভার দেয়া হয়েছে। অপরদিকে নান্দাইল উপজেলার বিএনপি নেতৃবৃন্দ উল্লেখ করেন এটি সম্পূর্ন একটি মিথ্যা মামলা। এধরনের কোন ঘটনা নান্দাইলে ঘটে নাই। নেতাকর্মীদের হয়রানী করার জন্য আওয়ামীলী যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। নেতৃবৃন্দ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews