শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
এফবিআইয়ে ৪ ঘণ্টা তল্লাশি বাইডেনের বাড়িতে শ্রীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা নান্দাইলে কলেজ ছাত্র বাপ্পির হত্যাকারিদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন যৌথ অভিযান বন্ধন এক্সপ্রেস ট্রেনে ছাত্রলীগ থেকে আ’লীগে পদ পেয়ে বেপরোয়া কয়রার বাহারুল দেশে সাহিত্য চর্চা বাড়লে সন্ত্রাস-জঙ্গিবাদ দূর হবে: প্রধানমন্ত্রী আ.লীগ আসন বুঝে মনোনয়ন দেওয়ার পরিকল্পনা  নির্বাচনে টানা বিজয়ের ছক কষছে, নৌকার অনুকূলে গণজোয়ার সৃষ্টির কৌশল কয়রায় কোটি টাকার প্রকল্পে অনিয়ম ও অর্থ লোপাট ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট স্বপ্নদ্রষ্টার সত্য প্রতিষ্ঠায় অবিচল থাকুক যুগান্তর

ইতিবাচক সংবাদ পরিবেশনে সাংবাদিকদের পরামর্শ মেয়র টিটুর

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ
  • Update Time : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ৪০ Time View

সাংবাদিকদের ইতিবাচক সংবাদ পরিবেশনের পরামর্শ মেয়র টিটুর ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকদের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার পরামর্শ দিয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. ইকরামুল হক টিটু।

 

 

তিনি বলেন, ইতিবাচক সংবাদ হতে সমাজ ও রাষ্ট্র উপকৃত হয়, অন্যদিকে নেতিবাচক সংবাদ পরিবেশনে ভালো ও জনহিতকর কাজের উদ্যোক্তারা উৎসাহ হারিয়ে ফেলেন। এসময় তিনি বর্তমান সরকারের সক্ষমতার বিষয়টি উল্লেখ করে বৈশ্বিক মন্দা ও করোনাকালীন সমস্যাগুলো তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান। শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে ময়মনসিংহ সিটি করপোরেশেনের শহীদ শাহাবুদ্দিন মিয়নায়তনে ময়মনসিংহ বিভাগের অধীন চার জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সংগঠন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সম্মেলনে দেড় শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন ও ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ও অপস) আবিদা সুলতানা বিপিএম, পিপিএম, মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান, সিটি করপোরেশেনের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব ও পিআইডির সহকারী তথ্য অফিসার মো. মনিরুজ্জামান। ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফএমএ সালামের সভাপতিত্বে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিভাগীয় প্রেসক্লাবের সহসভাপতি শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও শেরপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. শামসুল আলম খান, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান খান প্রমুখ।

 

 

সভায় প্রয়াত সাংবাাদিক শফিক জামান লেবু, লিটন ধর গুপ্ত, ফজলুল হক ভূঁইয়া, শাহাদাত হোসেন কাজল, বিজন কৃষ্ণ রায়, লিটন, বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান আনজু ও মো. আনিসুর রহমানের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিটি নীরবতা পালন করা হয়।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews