রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৭ পূর্বাহ্ন

নান্দাইলে ৯ম শ্রেনীর ছাত্রীকে মারামারি মামলায় আসামী ॥ এলাকাবাসীর নিন্দা

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৭২ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর-বেতাগৈর গ্রামের ইদ্রিস কামালের মেয়ে মধুপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী তামান্না আক্তার মাধবী (শ্রেনী-৯ম, রোল- ৩৯) মামলায় ১৯ বছর দেখিয়ে সম্পূর্ন মিথ্যা ও উদ্দেশ্যমূলকভাবে ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর বাজারের একটি মারামারির ঘটনায় আসামী করা হয়েছে। একই মামলায় স্কুল ছাত্রীর মা ফজিলা খাতুন (৩৮)কেও আসামী করা হয়েছে। উক্ত মিথ্যা মামলার ঘটনায় এলাকাবাসী তীব্র নিন্দা জানিয়েছেন।

 

 

নান্দাইল মডেল থানার আতারামপুর গ্রামের জনৈক শামছুদ্দিনের পুত্র মো. শফিকুল ইসলাম শাকিল গত ৯ডিসেম্বর ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর বাজারে সংগঠিত একটি হাতাহাতির ঘটনায় স্বামী, স্ত্রী সহ স্কুল পড়ুয়া ছাত্রীকে আসামী করা হয়। নান্দাইল মডেল থানা এলাকায় কোন মারামারির ঘটনা না ঘটলেও সম্পূর্ন মিথ্যা অভিযোগ আনায়ন করে নান্দাইল মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং- ০৯ (১২) ২০২২ ধারা ১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩২৪/ ৩২৬/ ৩০৭/ ১১৪/ ৫০৬/ ৩৪ পেনাল কোড।

 

 

জানাগেছে, মামলার বাদী শফিকুল ইসলাম শাকিল তার আপন চাচা ইদ্রিস কামালের সাথে জমিজমা নিয়ে পূর্ব থেকে শক্রতা চলে আসছে। ঘটনার দিন জমির টাকা নিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর বাজারে কথা কাটাকাটি হয়। পরে সুচতুর শফিকুল ইসলাম শাকিল নান্দাইল থানা এলাকায় ঘটনাস্থল দেখিয়ে একই মামলায় স্বামী-স্ত্রীকে আসামী করে এবং উক্ত মামলায় ৯ম শ্রেনীতে অধ্যয়নরত ছাত্রীর বয়স ১৯ বছর উল্লেখ করে মিথ্যা মামলা দায়ের করে।

 

 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, বাদীর লিখিত অভিযোগ পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে। মামলার তদন্তকালে মিথ্যা প্রমাণিত হলে বাদীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারা মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews