রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০০ পূর্বাহ্ন

১৫ বছর পর হতে যাচ্ছে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

আবু হানিফ সরকার, স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৩২২ Time View
মোঃ আবু হানিফ সরকার: দীর্ঘ ১৫ পর নান্দাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা হলো আজ। বুধবার (১৬ নভেম্বর) দুপুর সারে বারোটায় নান্দাইল বাজারস্থ  উপজেলা আওয়ামী লীগের  দলীয় কার্যালয়ের সামনে উপজেলার বিভিন্ন স্তরের হাজারো নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক দুইবারের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আঃ সালাম বলেন মাননীয় নেত্রীর নির্দেশনায় বিজয়ের মাসের প্রথম দিন অর্থাৎ ১ ডিসেম্বর বৃহস্পতিবার  নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।
এসময় তিনি আরও  বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নান্দাইল উপজেলা আওয়ামীলীগকে গুছানোর দায়িত্ব দিয়েছেন। আমি মাননীয় নেত্রীকে বলেছিলাম আমাকে কিছুটা সময় দিতে হবে। আমি তৃণমূল আওয়ামী লীগ গুছিয়ে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করব। নেত্রীর সম্মতি নিয়ে আমি  উপজেলার ১৩ ইউনিয়ন ১ পৌরসভা সহ সকল ওয়ার্ডের সম্মেলন শেষ করেছি। গতকাল নেত্রীর সাথে যোগাযোগ করে আমার অবস্থান জানানোর পর তিনি আমাকে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করার অনুমতি দেন।
তারিখ ঘোষণার পরপর উপস্থিত নেতাকর্মীরা উল্লাসে ফেঁটে পড়েন। তাৎক্ষণিক ভাবে তারা দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল বের  করে। মিছিলে নেতৃত্বদেন নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক দুইবারের সংসদ সদস্য মেজর জেনারেল  (অবঃ) আঃ সালাম।
উল্লেখ্য যে, ২০০৫ সালের ২৭ মে সর্বশেষ নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সে সম্মেলনে  বর্তমান সভাপতি সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল ( অবঃ) আঃ সালামকে সভাপতি , সিরাজুল ইসলাম ভূইয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করে  ৬৭ সদস্য বিশিষ্ট নান্দাইল উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল।এরপর দীর্ঘদিন সম্মেলন অনুষ্ঠিত না হওয়ায় উক্ত কমিটি দায়িত্ব করে আসছিল।
 নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সরকার জানান,দীর্ঘদিন পর নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা হওয়ায় নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। আমরা আশা করছি একটি একটি সফল সম্মেলন হবে যার মাধ্যমে সঠিক নেতৃত্ব উঠে আসবে। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল জানান,এই মুহূর্তে আমি অবগত না হলেও, যেহেতু উনি বলেছেন অবগত হতে পারি।
Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews