1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

জাতীয়

শিরোনাম

নান্দাইলে আওয়ামীলীগ নেতা জালাল মাস্টারের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

  • Update Time : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ Time View

রফিকুল ইসলাম মোড়ল/রমজান আলী : ময়মনসিংহের নান্দাইলে গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ¦ জালাল উদ্দিন মাস্টারের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে। বুধবার (২৮শে সেপ্টেম্বর) নান্দাইল চৌরাস্তা পূর্ণিমা রেস্টুরেন্টে নান্দাইল উপজেলা বঙ্গবন্ধুর নৌকার সমর্থক গোষ্ঠীর আয়োজনে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ময়নসিংহ-৯ নান্দাইল আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজ সেবক, গাজীপুর মহানগর আওয়াীলীগের উপদেষ্ঠা আলহাজ¦ জালাল উদ্দিন মাস্টার। জন্মদিনের কেক কাটা পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ১৯৭৫ এর ঘাতকরা বঙ্গবন্ধু সহ স্বপরিবারকে হত্যা করে। ফলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন থমকে যায়। কিন্তুু আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা বিদেশ থাকায় প্রাণে বেঁেচ যান। তাই আজ বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের হাল ধরেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তাবায়ন করে চলেছেন।

 

প্রধানমন্ত্রী দেশ ও জনগণকে ভালোবাসেন এবং জনগণের উন্নয়নের চিন্তা করেন বলেই বাংলাদেশ আজ বিশে^র রোল মডেল। এছাড়া তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা নৌকার সমর্থক গোষ্ঠী উন্নয়নের সরকার তথা শেখ হাসিনা সরকারের বিজয় সুনিশ্চিত করবো। আমি বঙ্গবন্ধুকে ও তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসি বলেই জনগণের সেবায় নিয়োজিত আছি। আমি বঙ্গবন্ধুর নামে নান্দাইলের বিভিন্ন ইউনিয়নে নিজস্ব অর্থায়ানে দুই লাখ টাকা মূল্যের একশতো ঘর নির্মাণ করে দেবার কাজ বাস্তবায়ন হচ্ছে।

 

এছাড়া বিভিন্ন সময়ে জনগণের সেবায় জনগণের পাশে রয়েছ্ িএবং থাকবো। আমি এমপি হলেও থাকবো, এমপি না হলেও আমি বঙ্গবন্ধুর নৌকা সমর্থক হিসাবে ও জননেত্রী শেখ হাসিনার বিশ^স্ত সৈনিক হিসাবে কাজ করে যাবো।” এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা যুবলীগ নেতা সোলায়মান, আওয়ামীলীগ নেতা রাজ কাঞ্চন রেজা, সমাজ সেবক জাকির হোসেন ভূইয়া, আওয়ামীলীগ নেতা শরীফ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বঙ্গবন্ধুর নৌকা সমর্থক গোষ্ঠীর সভাপতি-সাধারন সম্পাদক সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews