সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন

ভর্তি পরীক্ষায় প্রক্সি দিয়ে রাবি ‘এ’ ইউনিটে প্রথম

জিএসএন নিউজ ২৪ ডেস্ক
  • Update Time : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৩০ Time View

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ সেশনের ভর্তিপরীক্ষায় এ ইউনিটের গ্রুপ-২ থেকে প্রথম হয়েছেন তানভীর আহমেদ নামের এক ভর্তিচ্ছু। পরীক্ষায় ৯২.৭৫ নম্বর পেয়ে গ্রুপ-২ থেকে প্রথম অবস্থানে আছেন তিনি।

তবে বিশ্ববিদ্যালয়ের ভর্তিপরীক্ষার শেষ দিনে ৫ জন অন্যের হয়ে পরীক্ষায় অংশ নেওয়ার অভিযোগে কারাগারে গেছেন। তাদের মধ্যে বায়জিদ খান একজন। তিনি গ্রুপ-২-এর রোল ৩৯৫৩৪-এর পরীক্ষার্থী তানভীর আহমেদের হয়ে পরীক্ষা দিচ্ছিলেন। তিনি ঢাকার নারায়ণগঞ্জের বাসিন্দা আব্দুস সালামের ছেলে।

এদিকে সর্বশেষ মঙ্গলবার (২ আগস্ট) বিশ্ববিদ্যালয়টির প্রকাশিত ফলাফলে এ ইউনিটের গ্রুপ-২ থেকে প্রথম স্থান অর্জন করেন তানভীর আহমেদ। ভর্তিপরীক্ষা দিতে এসে আটক হওয়ার পর বিশ্ববিদ্যালয় প্রশাসন যে তথ্য-উপাত্ত জানিয়েছিল, তার সঙ্গে নাম, রোল নম্বর এবং গ্রুপের মিল পাওয়া গেছে সে শিক্ষার্থীর।

এ বিষয়ে এ ইউনিটের প্রধান সমন্বয়কারী সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ইলিয়াছ হোসেন বলেন, যেহেতু ওই ওএমআর সীট টি ভ্যালিড আছে। তাই রেজাল্ট টি চলে এসেছে। আমরা এখন অন্য তথ্যগুলো নিচ্ছি। এই বিষয়টি নিয়ে প্রো-ভিসির স্যারের সঙ্গে আমরা কথা বলছি।

তবে এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের অবস্থান বা ব্যবস্থা নেওয়ার বিষয়ে কথা বলতে উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, প্রক্টর অধ্যাপক আসাবুল হককে মুটোফোনে বেশ কয়েকবার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews