সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

উপ-নির্বাচন : ভোটারের অপেক্ষায় ঘুমিয়ে গেলেন পোলিং অফিসার

জিএসএন নিউজ ২৪ ডেস্ক
  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৩০ Time View

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে রোববার (৩১ জুলাই) সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। এখানে ভোটের জন্য ব্যবহার হয় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)। তবে সকাল থেকে কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিলো কম।

এদিকে ভোটারের পথ চেয়ে বসে থাকতে থাকতে ভোটকেন্দ্রে ঘুমিয়ে পড়েন পোলিং অফিসার। এমনই চিত্র দেখা গেছে কবিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। পোলিং অফিসার শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত। তিনি বলেন, ভোটার নেই, ঘুম চলে আসছে। এই বুথে দুই ঘণ্টায় একটা ভোট পড়েছে।

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শাহিনুর ইসলাম বলেন, এই কেন্দ্রে ৩ হাজার ৪১০ জন ভোটার। সকাল ১০টা পর্যন্ত এই কেন্দ্রে ৫০টি ভোট পড়েছে।

আনসার সদস্য নাজিম উদ্দিন জানান, কেন্দ্রে একদমই ভোটার উপস্থিতি নেই। বসেই সময় কাটছে। উপজেলার বারইপাড়া কেন্দ্রে ৫০ মিনিটে ২০ জন ভোটার ভোট দিয়েছেন। এই কেন্দ্রে মোট ভোটার ২৬৭১ জন। বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ফুরকান আলী জানান, সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোটার উপস্থিতি একদমই কম।

দ্বিতীয়বারের এই উপনির্বাচনে মোট ভোটার ২ লাখ ৯৬ হাজার ৬শ ৫৪ জন। নির্বাচনে ৩ জন প্রার্থী।নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়।

২০২০ সালের ৪ নভেম্বর শিকদার মোশাররফ হোসেন সোনা মারা যাওয়ার পর ২০২১ সালের ২৮ ফেব্রæয়ারি উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয় তার স্ত্রী শিকদার শেফালি বেগম। চলতি বছরের ১৬ মে শিকদার শেফালি বেগম মারা গেলে পদটি আবারও শূন্য হয়।

উপনির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আব্দুল হাকিম আহমেদ, আনারস প্রতীকে আরিফ রেজা মন্নু ও মোটরসাইকেল প্রতীকে আনিচুর রহমান প্রতিদ্ব›িদ্বতা করছেন।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews