সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

চরফ্যাশনে চর মাদ্রাজের হামিদপুরে উপনির্বাচনে জমে উঠেছে প্রচার প্রচারণা

মাইনউদ্দিন জমাদার, চরফ্যাশন প্রতিনিধি 
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৮ Time View
চরফ্যাশনে মাদ্রাজ ইউনিয়নে  হামিদপুর  উপনির্বাচনে জমজমাট প্রচারণা। গতকাল  সোমবার  বিকেল ৩ টায়   উপজেলার মাদ্রাজের  ৪ নং ওয়ার্ডের হামিদপুরে   প্রচারনার অংশ হিসেবে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উঠান বৈঠকে অংশগ্রহণ করে  রাসেল দেওয়ানের সমর্থনে মিছিল মিটিং করেন।
৪ নং ওয়ার্ড  মেম্বার লুৎফর দেওয়ানের মৃত্যুতে ঐ এলাকায় উপ নির্বাচনের আয়োজন করা হচ্ছে।
প্রচার প্রচারণার  এলাকায় সাধারণ জনগণের সাথে আলাপকালে আরো জানা যায় যে, রাসেল দেওয়ানের পিতা লুৎফর রহমান দেওয়ান  পূর্বেও  মেম্বার ছিলেন, তার কার্যক্রমে এলাকার লোকজন তার পুত্রকে নির্বাচিত করতে চান । এসময় মাদ্রাজ ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন কিবরিয়া  বলেন, লুৎফর রহমান দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান। উঠান বৈঠকে, সাধারণ এবং সংরক্ষিত আসনের ১১ জন উপস্থিত হয়ে সাবেক মেম্বার লুৎফর দেওয়ানের পুত্র রাসেলকে নির্বাচিত করতে এলাকাবাসিকে অনুরোধ করেন।
ইউপি সদস্য মালেকরাজ,  বলেন রাসেল দেওয়ান  একজন সৎ লোক, ভালো লোক, আমরা এবার তাকে নির্বাচনে দাড় করিয়েছি, আমরা এলাকার যতো মুরুব্বি আছি, সবাই তাকে সমর্থন করি, তাকে এবার মেম্বার হিসেবে দেখতে চাই আমাদের এলাকায়।
এসময় ফুটবল মার্কার প্রার্থী মোঃ রাসেল দেওয়ান  বলেন, বিগত দিন আমার বাবা মরহুম লুৎফর রহমান দেওয়ান  মেম্বার ছিলেন, আমি আপনাদেরই সন্তান ও ভাই,আমার বাবাকে আপনাদের খেদমত করার জন্য ভোট দিয়ে নির্বাচিত করেছেন সেই সুবাদে বাবার আদর্শ কে ধরে রাখার জন্য  আমাকে সুযোগ দিয়ে দেখেন আপনাদের এলাকার জন্য কতোটুকু কি করতে পারি,  যদি আপনাদের দোয়া ও ভালোবাসায় যদি মেম্বার পদে জয়ী হতে পারি, তাহলে পূর্বের আমার মরহুম পিতার অসম্পূর্ণ কাজ গুলো সম্পুর্ন করবো ইনশাআল্লাহ। এবং এলাকা থেকে মাদক নির্মূলের জন্য কাজ করে যাবো।
Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews