1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত গাজায় প্রথমবারের মতো সাহায্য পাঠাল সাইপ্রাস বিশ্বমানবতা কোথায়? গাজায় হামলা বিশ্ববিবেককে কেন নাড়া দেয় না, প্রশ্ন প্রধানমন্ত্রীর মুমিনের জীবনে রোজার মাধ্যমে যেসব পরিবর্তন হয় জবির শিক্ষার্থী অবন্তিকার মৃত্যুতে উঠে এলো আরো ৬ জনের নাম জবি শিক্ষার্থী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা, শিক্ষক-সহপাঠীর বিরুদ্ধে অভিযোগ জলদস্যুর হানা : আন্তর্জাতিক সমুদ্রপথে জাহাজ পরিচালনায় নতুন নির্দেশনা নান্দাইলে অগ্নিকান্ডে ১০ দোকান ভস্মীভূত ॥ কোটি টাকার ক্ষয়ক্ষতি রমজানে নারীদের রোজা সংক্রান্ত জরুরি মাসয়ালা ৫ অভ্যাস বদলান, নইলে বিপদে পড়বে কিডনি

জাতীয়

শিরোনাম

নান্দাইলে জমিদার আশরাফ হোসেন খান চৌধুরীর ৩৯তম মৃত্যু বার্ষিকী পালিত

  • Update Time : বুধবার, ৪ মে, ২০২২
  • ২১৫ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের ভূতপুর জমিদার মরহুম আশরাফ হোসেন খান চৌধুরীর ৩৯তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে বুধবার (৪ঠা মে) মরহুমের নাতিন মোঃ নাসের খান চৌধুরীর আয়োজনে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

No description available.

বাদ জহুর বাহাদুরপুর চৌধুরী বাড়ি জামে মসজিদে জননেতা নাসের খান চৌধুরীর সভাপতিত্বে মরহুমের কর্মবহুল জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবু বক্কর সিদ্দিক, আশরাফ হোসেন খান চৌধুরী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মনজুরুল হাসান, মাওলানা শাহজাহান কবীর, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, মো. আবদুস সালাম খোকন সিকদার প্রমুখ। পরে মাওলানা শিব্বির আহম্মেদ বাচ্ছু মিলাদ ও দোয়া পরিচালনা করেন।

 

মোনাজাতের পর মরহুম আশরাফ হোসেন খান চৌধুরী ও সাবেক ৪বারের এমপি খুররম খান চৌধুরীর করব সহ অন্যান্যদের কবর জিয়ারত করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়। দোয়া মাহফিলে ১৩ ইউনিয়ন থেকে দলীয় নেতৃবৃন্দ, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, সাংবাদিক রফিকুল ইসলাম মোড়ল, মেহেদী হাসান শুভ, সাফায়েত আহম্মেদ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ১৯৮৩ সনে জমিদার আশরাফ হোসেন খান চৌধুরী মৃত্যুবরণ করেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews