1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
রবিবার, ১৭ মার্চ ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত গাজায় প্রথমবারের মতো সাহায্য পাঠাল সাইপ্রাস বিশ্বমানবতা কোথায়? গাজায় হামলা বিশ্ববিবেককে কেন নাড়া দেয় না, প্রশ্ন প্রধানমন্ত্রীর মুমিনের জীবনে রোজার মাধ্যমে যেসব পরিবর্তন হয় জবির শিক্ষার্থী অবন্তিকার মৃত্যুতে উঠে এলো আরো ৬ জনের নাম জবি শিক্ষার্থী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা, শিক্ষক-সহপাঠীর বিরুদ্ধে অভিযোগ জলদস্যুর হানা : আন্তর্জাতিক সমুদ্রপথে জাহাজ পরিচালনায় নতুন নির্দেশনা নান্দাইলে অগ্নিকান্ডে ১০ দোকান ভস্মীভূত ॥ কোটি টাকার ক্ষয়ক্ষতি রমজানে নারীদের রোজা সংক্রান্ত জরুরি মাসয়ালা ৫ অভ্যাস বদলান, নইলে বিপদে পড়বে কিডনি

জাতীয়

শিরোনাম

নান্দাইলে ছাত্রলীগের নেতা কর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহন করতে হবে- শাজাহান কবীর সুমন

  • Update Time : রবিবার, ১ মে, ২০২২
  • ১৭৭ Time View

বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির অন্যতম সদস্য ও সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ মোঃ শাজাহান কবীর সুমন নান্দাইলের সর্বস্তরের ছাত্রলীগের নেতা কর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সু-নিশ্চিত করার জন্য এখন থেকেই কাজ করে যাবার আহবান জানান।

 

তিনি শনিবারে (৩০ এপ্রিল) ছাত্রলীগের নেতাকর্মীদের আয়োজনে আচারগাঁও মাদ্রাসা সংলগ্ন স্থানে এক ইফতার ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব রাখতে গিয়ে এ আহবান জানান । ছাত্রলীগ নেতা মোঃ আতিকুল ইসলাম তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ৪ নেতা সহ বঙ্গবন্ধু পরিবারের শহীদ সকল সদস্য ও বৃহত্তর ময়মনসিংহের কৃতি সন্তান জননেতা রফিক উদ্দিন ভূইয়ার আত্নার শান্তি কামনা করে দেশবাসীর জন্য বিশেষ দোয়া অনুুষ্ঠিত হয়।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews