সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

নান্দাইলে খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার ॥ সুবিধাভোগী নারীকে পিটালেন ॥ থানায় মামলা

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৭৬ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের ধরগাঁও বাজারে খাদ্য বান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি) ডিলার মোঃ রিপন মিয়া বুধবার (৬এপ্রিল) চাল বিতরনের সময় মোছাঃ ঝরনা বেগম নামে এক নারীকে প্রকাশ্যে মারধর সহ শ্লীলতাহানীর অভিযোগে নান্দাইল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। প্রাপ্ত অভিযোগে প্রকাশ উক্ত নারী ১০টাকা কেজি ধরে ৩০ কেজি চাউল ক্রয় করার জন্য ডিলারের নিকট ৩০০ টাকা জমা দেন। কিন্তু তাকে চাউল কম দিয়ে বিদায় করতে চাইলে তিনি প্রতিবাদ জানান।

 

এতে করে উক্ত ডিলার ঝরনা বেগম ও তার পুত্র হৃদয়কে ব্যাপক মারধর করে আহত করে। একই সাথে ডিলারের সহযোগি জাকারিয়া সহ রিপন জনসম্মুখে উক্ত নারীকে চুলের মুটি ধরে টানাটানি সহ পরিহিত কাপড় ছোপড় টেনে ছিড়ে শ্লীলতাহানি করে। উক্ত ঘটনায় ঝরনা বেগম বাদী হয়ে আচারগাঁও ঝাউগড়া গ্রামের সুরুজ আলীর পুত্র ডিলার রিপন মিয়া, চকপাড়া গ্রামের জাকারিয়াকে আসামী করে নান্দাইল মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ অভিযোগ পেয়েছেন বলে জানান এবং তদন্ত মূলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

 

নান্দাইল উপজেলা খাদ্য বান্ধব সরকারী কমিটির সদস্য মোঃ এনামুল হক বাবুল জানান, বিষয়টি নিয়ে আগামী সভায় তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রনের জন্য উপস্থাপন করা হবে।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews