মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাবিতে ফরম বিক্রি ২৯ কোটি টাকার, আসনপ্রতি লড়বে ৪৮ জন ভোজ্য তেল মজুদে তেলেসমাতি, খুলনায় সোয়া ২ লাখ লিটার উদ্ধার আবার বাড়ছে পেঁয়াজের দাম আমাদের যখন সাকিবকে খুব দরকার হয়, তখন আমরা তাকে পাই না: পাপন পা পিছলে ট্রেনের নিচে বিচ্ছিন্ন হলো দিনমজুরের হাত-পা, ‘এই বাঁইচ্যা থাইক্যা লাভ কী, কেমনে চলবো আমার জীবন !’ শিশুরা খেলাধুলা করলে ভুল পথে যাবে না : প্রধানমন্ত্রী দিবাস্বপ্ন দেখবেন না, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী ক্রমশ দুর্বল অশনির গতি এখন বাংলাদেশ! বাংলাদেশে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর রোজা ঈদ যাতায়াতে সড়কে নিহত ৬৮১, দুর্ঘটনার ৫১ ভাগ মোটরসাইকেল

নান্দাইল দলিল লেখক সমিতির নির্বাচন কমিশনের কান্ড ॥ কমিশনের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন ॥

শাহজাহান ফকির, স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১১৫ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির নির্বাচনে নির্বাচন কমিশন কর্তৃক অবৈধ ও বেআইনীভাবে সিদ্দিক-রিয়াজ-রায়হান পরিষদের মনোয়ন পত্র বাতিল করার প্রতিবাদে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আগামী ৩১শে মার্চ নান্দাইল দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে অংশগ্রহনকারী সিদ্দিক-রিয়াজ-রায়হান পরিষদ উক্ত সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। গত শনিবার (১৯শে মার্চ) নান্দাইল পৌরসভার ঝালুয়া গ্রামে অত্র প্যানেলের প্রধান মোঃ আবু বক্কর সিদ্দিকের নিজ বাসভবনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অত্র প্যানেলের সহ-সভাপতি ফজলুল হক সরকার।

 

এছাড়া আরো বক্তব্য রাখেন প্যানেল প্রধান আবু বক্কর সিদ্দিক, সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আবু রায়হান সরকার প্রমুখ। সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, নান্দাইল দলিল লেখক সমিতির নির্বাচন কমিশন কর্তৃক ষড়যন্ত্রমুলক, নিয়মবহির্ভূত, অবৈধ ও বেআইনীভাবে সিদ্দিক-রিয়াজ-রায়হান পরিষদের মনোনয়ন পত্রকে যাচাই-বাচাইয়ে বাতিল করে বিভিন্ন যোগসাজসে ও অজ্ঞাতকারনে মোজাম্মেল-এনামুল-সালাম পরিষদকে এককভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

 

বক্তারা আরো বলেন, বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির গঠনতন্ত্র অনুযায়ী নান্দাইল দলিল লেখক সমিতির সকল কার্যাবলী পরিচালনা হলেও ত্রি-বার্ষিক নির্বাচনের নির্বাচন কমিশনার আজহারুল ইসলাম তড়িগড়ি করে মনগড়া, বানোয়াট ও ভিত্তিহীনভাবে নির্বাচন কার্য পরিচালনা করেছেন এবং মূলত মোাজ্জাম্মেল-এনামুল-সালাম পরিষদকে নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ী করার উদ্দেশ্যেই সিদ্দিক-রিয়াজ-রায়হান পরিষদের মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ে বাতিল করা হয়।

এ ব্যাপারে নান্দাইল দলিল লেখক সমিতির আট বারের সভাপতির দায়িত্ব পালন করা অত্র প্যানেলের প্রধান মো. আবু বক্কর সিদ্দিক জানান, নির্বাচনের কমিশনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অন্যপ্রকার মামলা নং ৫৯/২০২২ দায়ের করেছেন এবং সঠিক তদন্তমূলে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন দেওয়ার জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। উল্লেখ্য, ৯০দিনের জন্য নির্বাচন কমিশন গঠন করা হলেও বর্তমান কমিশন ৬মাস ধরে অবৈধভাবে দলিল লেখক সমিতির কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। যা সম্পন্ন অবৈধ ও গঠনতন্ত্র বিরোধী।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews