রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ময়মনসিংহ জেলা আ.লীগের নেতৃত্বে এহতেশামুল-মোয়াজ্জেম ও মহানগরে ইকরামুল-মোহিত উর বিএনপির মোকাবিলায় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বললেন কাদের চাপা পড়া নারীকে টেনে নেওয়া চালক পুলিশি হেফাজতে হাসপাতালে, নারীর মরদেহের ময়নাতদন্ত শেষ নান্দাইলে বাসার কাজের মেয়ের লাশ উদ্ধার পদ সংখ্যা বাড়ছে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে ।। ১৪ ডিসেম্বর ফল প্রকাশ অনলাইনে আবেদন করুন পুরুষ প্রার্থীরা ১০ ডিসেম্বর কী হচ্ছে, লোক মুখে সংশয় ও শঙ্কা এটাই কি ছাত্রলীগ! এমন ছাত্রলীগ চাই না: ওবায়দুল কাদের ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক কর্তৃক নান্দাইল ডিসি পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন এক যুবকের প্রেমে পড়ে পাঁচ তরুণীর মারামারি

নান্দাইলে নৌকা প্রার্থীর উপর বর্বরোচিত হামলা ও ভোটকারচুপির প্রতিবাদে সংবাদ সম্মেলন ॥

শাহজাহান ফকির, স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ২৪৪ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৩নং নান্দাইল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান আনোয়ারুল হকের উপর বর্বরোচিত হামলা ও ভোটকারচুপি করে তাকে পরাজিত করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

রোববার (৯ই জানুয়ারি) নান্দাইল ইউনিয়নের রসুলপুর মুক্তবাজার আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে এলাকাবাসী। সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনোয়ারুল হক লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের জানান, ৫ই জানুয়ারী পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ভোটকারচুপির মাধ্যমে তাকে জোরপূর্বক পরাজিত করানো হয়েছে। ০১নং দাতারাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ও ০৫ নং সাভার সরকারী প্রাথমিক বিদ্যালয় এ দুটি কেন্দ্রে ভোট কারচুপির বিষয় তাৎক্ষনিকভাবে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সহ প্রশাসনের নিকট দ্বারস্থ হলেও তাঁরা কোন ধরনের ব্যবস্থা গ্রহন না করায় জোর করে নৌকার বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে।

ভোটগণনায় কারচুপির বিষয়ে প্রতিবাদ করতে গেলে আনারস প্রার্থী সমর্থকরা তাঁর উপর বর্বরোচিত হামলা চালালে তিনি দৌড়ে প্রাণে বেচেঁ যান। এছাড়া নৌকার প্রার্থীর ৫/৬টি মোটর সাইকেল ভাংচুর করে আওয়ামীলীগের বিদ্রোহী আনারস প্রার্থী মোশারফ হোসেন কাজলের লোকজন।

নৌকার প্রার্থী আনোয়ারুল হক আরও বলেন, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ নৌকার পক্ষে কাজ না করে গোপনে ও প্রকাশ্যে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছে। তাঁরপরও বঙ্গবন্ধুর নৌকা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা তথা আমার নৌকা প্রতীককে ভালোবেসে জনগণ আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়েছিলেন। আমার নৌকার বিজয় সুনিশ্চিত ছিল বিধায় উক্ত ২টি কেন্দ্রের ভোট পুন:গণনার দাবী সহ আমার উপর বর্বরোচিত হামলা ও নৌকার বিরোধীতাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানাই।

উক্ত সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ নেতৃবৃন্দ, এলাকাবাসী ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews