বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :
বাসার বিছানায় স্ত্রীর গলাকাটা লাশ, ফ্যানে ঝুলছিল স্বামী বিএনপি ২৬ শর্তে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি পেল গত পাঁচ বছরে মাংসের দাম বেড়েছে দ্বিগুণেরও বেশি নান্দাইলের ধরগাঁও গ্রাম থেকে ৩টি গরু হারিয়ে যাবার অভিযোগ ॥ থানায় জিডি মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমম্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত সরাসরি রেমিট্যান্স আনার সুযোগ পেলো মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান, বাংলাদেশ ব্যাংক থেকে সার্কুলার জারি নান্দাইলের পল্লীতে বাড়িঘরে হামলা ॥ টাকা সহ গরু লুট মহিলা সহ আহত ৫ ॥ ১০ জনের নামে মামলা নান্দাইলের পল্লীতে বাড়িঘরে হামলা ॥ টাকা সহ গরু লুট মহিলা সহ আহত ৫ ॥ ১০ জনের নামে মামলা ৩৮৩ পদে কারা অধিদপ্তরে নিয়োগ, দিতে হবে ডোপ টেস্ট বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের

মুশুলী ইউপি উন্নয়ন ও ন্যায়ের পক্ষে জনগণের পাশে থাকতে চান এনামুল হক

রফিকুল ইসলাম রফিক, স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২২৪ Time View

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ও বার বার নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান মরহুম সাখাওয়াত হোসেনের ছোট ভাই মো. এনামুল হক স্বতন্ত্র থেকে চশমা প্রতীক নির্বাচনে অংশ গ্রহন করেছেন। মুশুলী ইউনিয়নের প্রতিটি গ্রামের যুব সমাজ ও সাধারণ মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

আসছে ৫ই জানুয়ারি ২০২২ অনুষ্ঠিত ৫ম দফায় নান্দাইল উপজেলার ১১ টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনকে কেন্দ্র করেই মুশুলীর সকল চেয়ারম্যান প্রার্থীরা পোস্টার-ব্যানার ও নিজেদের ছবি সংবলিত লিপলেট ছাপিয়ে ভোটারদের মাঝে বিলি করছেন। তার এই ধারাবাহিকতায় চশমা প্রতীক নিয়ে মুশুলী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় স্থানীয় পর্যাযের বিভিন্ন সভা-সমাবেশে অংশ গ্রহন করা নিজের পে ভোটারদেরকে কাছে টানতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও কৌশলী হয়ে দিনরাত প্রচার প্রচারণা চালাচ্ছেন মো. এনামুল হক।

 

স্থানীয় পর্যায়ের এ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ইউনিয়নের ছোট-বড় হাট-বাজারের চায়ের দোকান গুলোতে সকাল-সন্ধ্যার আড্ডায় সকল প্রার্থীদের প-েবিপে তর্ক ও চুলছেড়া বিশ্লেষণ করছেন সাধারন ভোটররা। চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে কেউ কেউ উন্নয়নের নতুন প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের সমর্থন আদায়ের চেষ্টা করলেও সকল প্রার্থীদের এসব তৎপরতা পর্যবেণ করছেন ভোটাররা। তাঁদের প্রত্যাশা, যতই প্রার্থীদেন চাপ থাকুক না কেন, সৎ, যোগ্য ও পরিচ্ছন্ন ব্যক্তিকে ব্যালেট বিপ্লবের মাধ্যমে সমর্থন দেবে জনগন।

 

এনামুল হক বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিযে নির্বাচনে অংশগ্রহণ করেছি। জনবিচ্ছিন্ন নয়, এখানের সকল শ্রেনী পেশার সাধারন মানুষের দোয়া ও আন্তরিক ভালবাসা এবং তাদের আস্থা অর্জনের মাধ্যমেই নির্বাচনে বিজয়ী হয়ে একজন জনবান্ধব জনপ্রতিনিধি হিসেবে জনগনের ন্যায্য অধিকার তাদের কাছে পৌঁছে দিতে চাই।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার সাধারন জনগন তাদের পবিত্র আমানত মহামূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে, জনগনের সেবক হিসেবে সততা ও দতার সাথে নিজের ব্যাক্তিগত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের মৌলিক অধিকার আদায়ে সম হবো বলে আমি আশাবাদী। উল্লেখ্য, ইতি পূর্বে তার বড় ভাই চেয়ারম্যান মরহুম সাখাওয়াত হোসেন মারা যাওয়ার পর পর দুটি নির্বাচনে অংশ গ্রহন করেন সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন। ঘরে ঘরে তার পরিচিতি রয়েছে। আমি (এনামুল হক) এই নির্বাচনে শতভাগ জয়ের আশাবাদী।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews