1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

নান্দাইল উপজেলা বাস যাত্রী কল্যাণ পরিষদ গঠিত

  • Update Time : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৩৩ Time View

ময়মনসিংহের নান্দাইলে যাত্রী সাধারনের কল্যাণে ১৪ই ডিসেম্বর সন্ধ্যায় নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে সমাজ সেবক এ.হান্নান আল আজাদের সভাপতিত্বে ‘‘নান্দাইল উপজেলা বাস যাত্রী কল্যাণ পরিষদ” নামে একটি সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সাম্প্রতিক সময়ে নান্দাইল চৌরাস্তা টু ময়মনসিংহ সড়কে সরকারের বিআরটিসি বাস বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদের মাধ্যমে উক্ত সংগঠনের উৎপত্তি ঘটে। যানবাহনে যাত্রী সাধারনের কল্যাণে নান্দাইল প্রেসকাব মিলনায়তনে সুশীল সমাজের ব্যক্তিবর্গদেরকে নিয়ে এক সাধারন সভার আয়োজন করা হয়।

 

উক্ত সাধারন সভায় সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের সভাপতি এ.হান্নান আল আজাদকে আহব্বায়ক ও ৭জন যুগ্ম আহ্বায়ক যথাক্রমে সমাজ সেবায় পদক প্রাপ্ত মো. জাকির হোসেন ভূইয়া, সমাজ সেবক ও মুক্তিযোদ্ধার সন্তান আহসান কাদের মাহমুদ, আওয়ামীলীগ নেতা প্রভাষক মাহিদুল আলম সোহাগ, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, শ্রমিক নেতা শহিদ মিয়া, ছাত্রলীগ নেতা মু্িক্তযোদ্ধার সন্তান মাহমুদুল হাসান সৌরভ, ব্লাড ডোনেট সোসাইটির সাধারন সম্পাদক শাহ আলমকে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

 

এতে আহব্বায়ক কমিটির সম্মানিত সদস্যরা হচ্ছেন নান্দাইলের সকল প্রেসক্লাবের সভাপতি/সাধারন সম্পাদক, নান্দাইলে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ, সভাপতি/সাধারন নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখা, নান্দাইল হেল্পলাইন ফেসবুক গ্রুপ, সভাপতি/সাধারন সম্পাদক সকল সামাজিক সংগঠন, সভাপতি/সাধারন সম্পাদক সকল শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দকে বাস যাত্রী কল্যাণ পরিষদের আহব্বায়ক কমিটিতে সদস্য রাখা হয়। এছাড়া বিশিষ্ট লেখক ও কলামিস্ট সমাজ সেবায় পদক প্রাপ্ত মো. সাইদুর রহমানকে উক্ত কমিটিতে সদস্য সচিব করা হয়। উক্ত কমিটি নান্দাইল চৌরাস্তা ময়মনসিংহ সড়কে বিআরটিসি বাস চালু রাখার বিষয়ে উপজেলা প্রশাসন, মাননীয় এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেবের সাথে সমন্বয় করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews