সোমবার, ১৬ মে ২০২২, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
ঢাবিতে ফরম বিক্রি ২৯ কোটি টাকার, আসনপ্রতি লড়বে ৪৮ জন ভোজ্য তেল মজুদে তেলেসমাতি, খুলনায় সোয়া ২ লাখ লিটার উদ্ধার আবার বাড়ছে পেঁয়াজের দাম আমাদের যখন সাকিবকে খুব দরকার হয়, তখন আমরা তাকে পাই না: পাপন পা পিছলে ট্রেনের নিচে বিচ্ছিন্ন হলো দিনমজুরের হাত-পা, ‘এই বাঁইচ্যা থাইক্যা লাভ কী, কেমনে চলবো আমার জীবন !’ শিশুরা খেলাধুলা করলে ভুল পথে যাবে না : প্রধানমন্ত্রী দিবাস্বপ্ন দেখবেন না, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী ক্রমশ দুর্বল অশনির গতি এখন বাংলাদেশ! বাংলাদেশে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর রোজা ঈদ যাতায়াতে সড়কে নিহত ৬৮১, দুর্ঘটনার ৫১ ভাগ মোটরসাইকেল

নান্দাইলে বিআরটিসি বাস বন্ধের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ॥

রফিকুল ইসলাম মোড়ল, স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৮৯ Time View
নান্দাইল চৌরাস্তা টু ময়মনসিংহ সড়কে বিআরটিসি বাস বন্ধের প্রতিবাদে মঙ্গলবার (১৪ই ডিসেম্বর) নান্দাইল উপজেলা সদর ময়ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিআরটিসি বাস চলাচল অব্যাহত সহ বাসের সংখ্যা বৃদ্ধি করার দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নিরাপদ সড়ক চাই (নিসচা) নান্দাইল উপজেলা শাখা, নান্দাইল সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ ও জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ স্বত:স্ফূর্ত অংশ গ্রহন করেন।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই সংগঠনের উপদেষ্ঠা সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, হান্নান মাহমুদ, অরবিন্দ পাল অখিল, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সমাজ সেবক মো. আতাউর রহমান, সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের সভাপতি এ.হান্নান আল আজাদ, সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ, জাসদ নান্দাইলের সাধারন সম্পাদক আমরু মিয়া, বিশিষ্ট লেখক ও কলামিস্ট সাইদুর রহমান, সমাজ সেবক জাকির হোসেন ভূইয়া, প্রভাষক মাহিদুল আলম সোহাগ,পৌরছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, নিসচা’র সহ-সভাপতি মাসুদ রানা, সাধারন সম্পাদক শাকিল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান ফয়সাল প্রমুখ।
বক্তারা জানান, এমকে সুপার ও শ্যামল ছায়া বাসের মালিকগণ স্বীয় স্বার্থসিদ্ধীর জন্য বিআরটিসি বাস বন্ধ করার পায়তারা করছে। জনগণের জন্য সরকার প্রদত্ত বিআরটিসি বাসের পরিসেবা বন্ধ হলে আমরা রাজপথ ছাড়বো না। বরং আন্দোলন আরো জোরদার করতে রাজপথ দখল করে আমরা আমরন অনশন চালিয়ে যাবো। বক্তাদের এমন বক্তব্যে পরিস্থিতি সামালতে উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল মনসুর নান্দাইল-ময়মনসিংহ সড়কে আরো ৬টি বাস বৃদ্ধির জন্য উর্ধ্বতন কৃর্তপক্ষের সাথে কথা বলবেন বলে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দদেরকে আশ্বস্ত প্রদান করেন। পরবর্তীতে মানবন্ধনে অংশহগ্রহনকারী নেতৃবৃন্দরা ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান করে রাজপথ ত্যাগ করেন। এতে করে প্রায় দুই ঘন্টা রাস্তা অবরোধ ছিল।
Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews