1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

জাতীয়

শিরোনাম

মিডিয়া ওয়াচ- নান্দাইলে গাংগাইল, মুশুল্লী ও সিংরইল ইউপি’র তিন স্বতন্ত্র প্রার্থীর ব্যাপক প্রচারণা ॥

  • Update Time : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১২৫৪ Time View

আসন্ন পঞ্চম ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলার তিনটি ইউনিয়নে নৌকার বিপক্ষে তিন স্বতন্ত্র প্রার্থীর ব্যাপক প্রচার-প্রচারণা লক্ষ্য করা গেছে। এখন পর্যন্ত কোন প্রতীক না পেলেও তিন স্বতন্ত্র প্রার্থীর ব্যক্তির নামের প্রচারণায় তিন ইউনিয়নবাসীর মাঝে বেশ আলোচিত হয়েছে।

 

জানাগেছে, নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নে তিনবারের ইউপি চেয়ারম্যান নৌকা প্রাপ্ত সৈয়দ আশরাফুজ্জামান খোকনের বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রচারণায় এগিয়ে রয়েছেন বিশিষ্ট আইনজীবি (এড.) আসাদুজ্জামান নয়ন এবং ৭নং মুশুল্লী ইউনিয়নে দুুই বারের ইউপি চেয়ারম্যান নৌকা প্রাপ্ত ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লবের বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসাবে জনগণের কাছে হার্ডলাইনে রয়েছে জনপ্রিয় সমাজ সেবক আওয়ামীলীগ নেতা মো. আব্দুল লতিফ মাস্টার ও ৮নং সিংরইল ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রাপ্ত সাইদুল ইসলামের বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসাবে গত ইউপি নির্বাচনেও যিনি নৌকাকে পরাজিত করেছিলেন জনপ্রিয় দুইবারের ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম প্রচারণার শীর্ষে রয়েছেন।

 

উক্ত তিনটি ইউনিয়ন ঘুরে সাংবাদিক মো. শফিকুল ইসলাম, মো রমজান আলী ও মো. মাহাবুব আলম খান জানিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য সিংরইল ইউপির চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের একটি নির্বাচনী মতবিনিময় সভাটি যেন জনসভা তথা জনসমুদ্রে পরিণত হয়েছে। এতে করে সিংরইল ইউপিতে উক্ত স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের প্রচার-প্রচারণা লক্ষ্য না করা গেলেও জনপ্রিয়তা কিন্তু বেশ আলোচিত বুঝতে পারাগেছে। অপরদিকে গাংগাইল ইউনিয়নের যুবসম্প্রদায় সহ সর্বস্তরের জনগণের মাঝে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে স্বতন্ত্র প্রার্থী এডভোকেট আসাদুজ্জামান নয়নের প্রচার-প্রচারণা তুঙ্গে রয়েছে। ইতিমধ্যে তিনি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড নির্বাচন পরিচালনা ক্যাম্প উদ্বোধনের মাধ্যমে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে বেশ সাড়া পাওয়ার বিষয়টি নজরে এসেছে। এছাড়া ৭নং মুশুল্লী ইউনিয়নে সর্বস্তরের জনগণের মাঝে স্বতন্ত্রী প্রার্থী আওয়ামীলীগ নেতা মো. আব্দুল লতিফ মাস্টারের প্রচারণাও বেশ সাড়া জেগেছে। মুশুল্লী ইউপি’র বিভিন্ন বয়সের শতাধিক লোকের ৭৫% বক্তব্যে পরিবর্তনের জোয়ারে চেয়ারম্যান পদে আব্দুল লতিফ মাস্টারের নাম উঠে আসে। তারা মুশুল্লী ইউনিয়নের চেয়ারম্যান পদে আব্দুল লতিফ মাস্টারকে দেখতে চায়।

প্রতিটি ইউনিয়নে মিডিয়া ওয়াচের মাধ্যমে আপডেট জানানোর জন্য সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সাধারন জনগণ আগ্রহ প্রকাশ করেছেন। তারা ধারনা করছেন নান্দাইলে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে প্রকৃত ভোটারদের প্রতিফলন লক্ষ্য করা যাবে।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews