বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ শেখ হাসিনা মালয়েশিয়া বৃক্ষরোপণ খাতে ৩২ হাজার বিদেশি কর্মী নিয়োগ দেবে ফলোআপ :নান্দাইলে স্ত্রী হত্যার মামলার প্রধান আসামী স্বামী গ্রেফতার থানায় অভিযোগ করায় বাশেঁর বেড়া দিয়ে জায়গা দখল ॥ পুকুরের মাছ বিক্রি জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী নান্দাইলে পল্লীতে জমি নিয়ে বিরোধ ॥ গাছের চারা ॥ পুকুরের মাছ মেরে ফেলার অভিযোগ সালমানের উপস্থাপনার জন্য পারিশ্রমিক ৩৫০ কোটি! দেশে বিশ্ববিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী নাইন-ইলেভেন হামলার পর আফগান ইস্যুতে আমেরিকার সঙ্গে বন্ধুত্বে বিপদে পড়ে পাকিস্তান নিয়োগ : নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে

বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নান্দাইলে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সাফায়েত আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৯ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ময়মনসিংহের নান্দাইল উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে বুধবার (১লা সেপ্টেম্বর) মোয়াজ্জেমপুর আশরাফ চৌধুরী ওয়েল ফেয়ার স্ট্রাস্টের হল রুমে নান্দাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তরুণ রাজনৈতিক নেতা নাসের খান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এনামুল কাদিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা জসিম উদ্দিন ফকির, আতাউল করিম অলি, মৌলানা আবু তাহের, আব্দুল্লাহ ভূইঁয়া, আতাউর রহমান বুলবুল, মোমেন হোসেন মাস্টার, আবুল হাসেম, এনামুল হক, আব্দুস সালাম সিকদার খোকন, মাসুম খান, সোহেল, সুলতান উদ্দিন মাস্টার, আব্দুল কাদির মাস্টার, এনামুল হক, যুবদল নেতা জহিরুল হক, মোবারক হোসেন উজ্জল, শাহিন খান, এমদাদুল হক বাবুল, সাবেক ছাত্রদল নেতা শাহজাহান কবির, মিজানুর রহমান মিজান, হৃদয় হাসান, সাখাওয়াত হোসেন বিল্লাল, আসাদুজ্জামান খান ইবাদ, শাহজাহান ভূইঁয়া মানিক, সাফায়েত আহম্মেদ ও শ্রমিকদল নেতা আব্দুস সাত্তার প্রমুখ।

 

আলোচনা সভায় নেতাকর্মীদের উদ্দ্যেশে তরুন রাজনৈতিক নেতা নাসের খান চৌধুরী বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান প্রথম দেশে আওয়ামীলীগের গড়া একদলীয় বাকশালের পরিবর্তে বহু দলীয় গনতন্ত্র চালু করেন। ১৯৭৮ সালের এই দিনে শহীদ জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেন। বিএনপি প্রতিষ্ঠার পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের রাজনীতিতে গনতন্ত্রের পাশাপাশি এনে দেন আমাদের জাতিসত্বার পরিচয় বাংলাদেশ জাতীয়তাবাদ। আলোচনা সভা শেষে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ও তারুন্যের অহংকার তারেক রহমানের র্দীঘায়ু ও সুস্বাস্থ্য কামনা সহ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বীরমুক্তিযোদ্ধা ও সাবেক এমপি মরহুম খুররম খান চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। শেষে বিএনপি নেতা নাসের খান চৌধুরীর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা খুররম খান চৌধুরীর কবর জিয়ারত করেন।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews