1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

নান্দাইলে ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন মিনিবার ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

  • Update Time : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৪০২ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন মিনিবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা সোমবার (৩০ আগস্ট) সুরাশ্রম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। ইউপি সদস্য মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় গাংগাইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। খেলায় বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক বাবুল, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, আওয়ামীলীগ নেতা এডভোকেট আসাদুজ্জামান নয়ন, কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট নূরুল আমিন, সমাজ সেবক আলী আসলাম ভূইঁয়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 

খেলায় ইউনিয়ন যুবলীগ সভাপতি জাকির হোসেন চন্দন, গাংগাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেক হোসেন ভূইঁয়া, গাংগাইল ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ কেন্দুয়া উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় গাংগাইল ইউনিয়নের নসরতপুর ক্রীড়া চক্র ২-০ গোলে কেন্দুয়া উপজেলার চাপুর ক্রীড়া চক্রকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। খেলা শেষে বিজয়ী দল ও রানার আপ দলকে আনুষ্ঠানিক ভাবে ৩২ ইঞ্চি এলএডি টেলিভিশন, ট্রপি ও খেলোয়ারদের মাঝে মেডেল উপহার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ আশরাফুজ্জামান খোকন ও অন্যান্য অতিথিবৃন্দ। খেলায় গাংগাইল ইউনিয়ন ও কেন্দুয়া উপজেলা এলাকা থেকে বিপুল সংখ্যক ফুটবল ক্রীড়া প্রেমী দর্শক যোগদান করেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews