সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাবিতে ফরম বিক্রি ২৯ কোটি টাকার, আসনপ্রতি লড়বে ৪৮ জন ভোজ্য তেল মজুদে তেলেসমাতি, খুলনায় সোয়া ২ লাখ লিটার উদ্ধার আবার বাড়ছে পেঁয়াজের দাম আমাদের যখন সাকিবকে খুব দরকার হয়, তখন আমরা তাকে পাই না: পাপন পা পিছলে ট্রেনের নিচে বিচ্ছিন্ন হলো দিনমজুরের হাত-পা, ‘এই বাঁইচ্যা থাইক্যা লাভ কী, কেমনে চলবো আমার জীবন !’ শিশুরা খেলাধুলা করলে ভুল পথে যাবে না : প্রধানমন্ত্রী দিবাস্বপ্ন দেখবেন না, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী ক্রমশ দুর্বল অশনির গতি এখন বাংলাদেশ! বাংলাদেশে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর রোজা ঈদ যাতায়াতে সড়কে নিহত ৬৮১, দুর্ঘটনার ৫১ ভাগ মোটরসাইকেল

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটিতে সহ-সভাপতি আশিকুজ্জামান স্বপন

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১১৫ Time View
ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খাঁন জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য কমিটির নাম ঘোষণা করা হয়। মোহাম্মদ আল আমিন কে সভাপতি ও মোঃ হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এদিকে নতুন কমিটি নিয়ে তৃণমূলের নেতা কর্মীদের মধ্যে আনন্দ-উল্লাসের সৃষ্টি হয়েছে।
ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি হিসেবে স্থান পেয়েছেন নান্দাইল পৌরসভার বালিয়াপাড়া গ্রামের মোঃ আব্দুল মতিন সরকারের  সুযোগ্য পুত্র আশিকুজ্জামান স্বপন। সহ-সভাপতি আশিকুজ্জামান স্বপন বলেন, দীর্ঘদিন অপেক্ষার পর উক্ত কমিটিতে স্থান পাওয়ায় আমি নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করছি ।  শহর, থানা, ইউনিয়ন কোথাও কমিটি না থাকায় আমার ময়মনসিংহ জেলা ছাত্রলীগ অনেকটা দুর্বল হয়ে গেছে। ইনশাআল্লাহ যত দ্রুত সম্ভব থানা, শহর ও ইউনিয়ন সহ সকল ওয়ার্ড কমিটি সম্পন্ন করবো ।যাতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগকে একটি মডেল ছাত্রলীগ হিসেবে গড়ে তোলার যায় সেই চেষ্টা করবো ইনশাআল্লাহ।
Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews