সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আমি ‘বারিধারায় থাকি, এখানেও অনেক মশা’- স্বাস্থ্যমন্ত্রী বিভাগীয় গণসমাবেশে সোহরাওয়ার্দী-তুরাগ ছাড়া অন্য ভেন্যুর প্রস্তাব এলে ভাববে বিএনপি বাংলাদেশকে ৬ ডিসেম্বর ১৯৭১ ভারত ও ভুটানের স্বীকৃতি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কমিটি বিলুপ্তে প্রতিবাদ ‘খেলা হবে’ আমি আজীবন স্লোগান দিয়ে যাব: ওবায়দুল কাদের নান্দাইলের উদং মধুপুর উচ্চ বিদ্যালয়ের সরকারী বই বিক্রি ॥ ১জন আটক একমাত্র ছেলে সড়কে প্রাণ যাওয়া তরুণের মাকে ধান কেটে দিলেন বন্ধুরা দাম বেড়ে ১২ কেজির এলপি গ্যাসের সিলিন্ডার ১২৯৭ টাকা নান্দাইলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত নান্দাইল উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক সন্ত্রাসীদের হামলা আহত

নান্দাইলে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামকে হত্যার চেষ্টা ॥ ফেসবুকে আবেগাপ্লুত স্ট্যাটাস

শাহজাহান ফকির, স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১২০৮ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়ন পরিষদের দুইবারের জনপ্রিয় চেয়ারম্যান মো. সাইফুল ইসলামকে ফের হত্যার চেষ্টা করে দূর্বৃত্তরা। গত শনিবার (২৬ জুন) বিকালে ত্রিশাল উপজেলার বালিপাড়া চৌরাস্তার মোড় টোল আদায় এলাকায় এ ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, সেদিন তিনি সিএনজি যোগে ত্রিশাল হয়ে ঢাকা গাজিপুর যাবার উদ্দেশ্যে যাত্রা করছিলেন। এসময় বালিপাড়া চৌরাস্তা মোড়েরর টোল আদায়ের গেইট পাড় হতেই অপরিচিত চারজন যুবক সিএনজি’র গতিরোধ করে এবং তিনিই সাইফুল ইসলাম চেয়ারম্যান কি না জানতে চাইলে সাইফুল ইসলাম জ্বী বলে। তখনই তারা (দূর্বৃত্তরা) চেয়ারম্যানকে তাদের বস ডাকছে বলে গাড়ী থেকে নামতে বলেন। পরে চেয়ারম্যান গাড়ি থেকে নামতে না চাইলে তিনদিক থেকে আরো কিছু যুবক তাঁর দিকে দৌড়ে আসতে দেখতে পায়। এসময় চেয়ারম্যান নিজেকে রক্ষা করতে দ্রুত গাড়ী থেকে নেমে স্থানীয় একটি দোকানে ঢুকে পড়লেও যুবকরা তাঁর দিকে এগিয়ে আসতে থাকে। সেই মুহুর্তেই ঐ এলাকার স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সোহাগ মিয়া দৌড়ে এসে তাদের (দূর্বৃত্তদের) মাঝখানে দাড়ায়। পরে তারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামকে বিভিন্ন ভাষায় গালাগালি ও হুমকী দিয়ে চলে যায়।

স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহাগ মিয়ার সহযোগীতায় নিরাপদ স্থান ব্রম্মপুত্র রেস্টুরেন্টে আশ্রয় নেয়। ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম তাৎক্ষনিক বিষয়টি নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জকে সেলফোনে অবহিত করলে নান্দাইল থানা থেকে ও ত্রিশাল থানা থেকে পুলিশ ফোর্স আসলে তিনি নিরাপদে গন্তব্য স্থানে পৌছেন।

ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম আরও জানান, ঐদিন সকাল ৯টায় থেকেই তাঁকে ফলো করতেছিল। কখন কোথায় যাচ্ছে, কি করছে ? তবে স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ মিয়ার সেখানে উপস্থিতিতে দূর্বৃত্তদের মিশনটি ব্যর্থ হয়ে গেছে বলে একটি সূত্রে চেয়ারম্যান জানতে পেয়েছেন। তবে তাঁকে গতিরোধ করার স্থানে সামনের প্রাইভেটকারটিতে বসা লোকজনদেরকে দুই একজনকে তিনি চিনতেও পেরেছেন। তবে তাদের নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করে তিনি বলেন তাদেরই চক্রটি আমাকের জনসম্মুখে চেয়ারম্যানকে হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছে। “চেয়ারম্যানি করাটাই আমার সবচেয়ে বড় অপরাধ। তবে রাখে আল্লাহ, মারে কে ? পরিশেষে তিনি নান্দাইল মডেল থানা এবং ত্রিশাল থানার ফোর্স সহ স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ মিয়াকে নিজ পরিবার ও সিংরইল ইউনিয়নবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে হত্যার চেষ্টা কর্মকান্ডের বিষয়ে সোস্যাল মিডিয়া ফেসবুকে তুলে ধরেন।

উক্ত ফেসবুক পোস্টে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ইউনিয়ন বাসীকে বলেন, “আমি যদি কোনদিন কোন অপরাধ করে থাকি বলেন। প্লিজ। আমার জানামতে আমি জানি কাউকে কোনদিন কষ্ট দেইনি, ঘুষ,অনিয়ম,দুর্নীতি, অত্যাচার, অভিচার, ব্যভিচার, স্বজনপ্রীতি করণ,আত্মীয় করণ, সেবায় অমনোযোগী, মোনাফেকী করছি জানা নেই। বরং নিজের স্বার্থ ত্যাগ দিয়ে জীবন বাজি রেখে জেল জুলুমের চিন্তা না করে আপনাদের জন্য সবটুকু করার চেষ্টা করেছি। আজ আমার বড়ই কষ্ট হচ্ছে চোখের জল গড় গড়ায়ে পড়ছে আমার মনে হচ্ছে আপনাদের জন্য আমি উপযুক্ত নই উপযুক্ত নই উপযুক্ত নই। আমি কৃতজ্ঞ মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট। আমি কৃতজ্ঞ আমার ভাইটির নিকট। আমি কৃতজ্ঞ আমার হিতাকাঙ্ী শুভাকাঙ্ীগন সহ ইউনিয়নবাসীর নিকট যাদের দোয়ায় আল্লাহ আমাকে বাচিঁয়েছেন।” পরিশেষে তিনি বলেন, ‘সব খারাপ কাজের পরিণাম কোন সময়ই ভালো হয় না’ বলে তারঁ অশুভাঙ্খীদেরকে ভাল থাকার পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews