1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

ফিলিস্তিনি বৃদ্ধ ইমামকে আটক করল ইসরাইল

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৫০ Time View

ফিলিস্তিনি এক বৃদ্ধ ইমামকে গ্রেফতার করেছে ইসরাইলি পুলিশ। ইসরাইল পুলিশের বিশেষ শাখা লেহাব ৪৩৩ ইউনিট লড শহর থেকে তাকে গ্রেফতার করে। ইসরাইলের দ্বিতীয় বৃহত্তম  লড শহর তেল আবিব থেকে ১৫ কিলোমিটার দক্ষিণ পূর্বে অবস্থিত।

ইসরাইলভিত্তিক জেরুজালেম পোস্টের খবরে গ্রেফতার ইমামের নাম ‘ইউসেফ মোহাম্মাদ এলবাজ’ বলে উল্লেখ করা হয়েছে। এতে বলা হয়, ইসরাইলের নিরাপত্তা বাহিনী ৬৩ বছর বয়স্ক ওই ইমামের বিরুদ্ধে সহিংসতা উসকে দেওয়াপূর্ণ বক্তব্য প্রদানের অভিযোগ এনেছে।

খবরে ইমাম মোহাম্মদ ইউসেফ ঠিক সহিংসতাপূর্ণ কী বক্তব্য দিয়েছে সেটা উল্লেখ করা হয়নি। তবে বলা হয়েছে, ফেসবুক-মেসেঞ্জারে নিয়ে ইসরাইলের আরব কমিউনিটির লোকজনদেরকে পুলিশদের মুখোমুখি হওয়ার আহ্বান জানিয়েছেন।

ইসরাইলের পুলিশের বিশেষ শাখা লেহাব ৪৩৩ ইউনিট জানিয়েছে, গ্রেফতার ইমামের বিরুদ্ধে সহিংসতা, সন্ত্রাস এবং হুমকি তৈরির অভিযোগ আনা হবে। বৃহস্পতিবার তাকে বিচারকের কাছে হাজির করার কথা ছিল।

গত মাসে ফিলিস্তিনি প্রতিরোধ হামাসের সঙ্গে টানা ১১ দিন যুদ্ধের পর ইসরাইলি বাহিনী ফিলিস্তিনিদের ওপর দমন-পীড়ন বাড়িয়েছে। মানবাধিকার সংগঠনগুলো অভিযোগ,  ইহুদি নিরাপত্তা বাহিনী ফিলিস্তিনের হাজার হাজার নিরীহ মানুষকে তুচ্ছ কারণে কখনও বা বিনা কারণে গ্রেফতার করেছে। এছাড়া ভয় সৃষ্টি করতে সাম্প্রতিক সময়ে নারীসহ ১২ জনের বেশি ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইল।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews