সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ঢাবিতে ফরম বিক্রি ২৯ কোটি টাকার, আসনপ্রতি লড়বে ৪৮ জন ভোজ্য তেল মজুদে তেলেসমাতি, খুলনায় সোয়া ২ লাখ লিটার উদ্ধার আবার বাড়ছে পেঁয়াজের দাম আমাদের যখন সাকিবকে খুব দরকার হয়, তখন আমরা তাকে পাই না: পাপন পা পিছলে ট্রেনের নিচে বিচ্ছিন্ন হলো দিনমজুরের হাত-পা, ‘এই বাঁইচ্যা থাইক্যা লাভ কী, কেমনে চলবো আমার জীবন !’ শিশুরা খেলাধুলা করলে ভুল পথে যাবে না : প্রধানমন্ত্রী দিবাস্বপ্ন দেখবেন না, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী ক্রমশ দুর্বল অশনির গতি এখন বাংলাদেশ! বাংলাদেশে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর রোজা ঈদ যাতায়াতে সড়কে নিহত ৬৮১, দুর্ঘটনার ৫১ ভাগ মোটরসাইকেল

চরফ্যাসনে জমি বিরোধকে কেন্দ্রকরে হামলায় আহত-৩ একজনকে ঢাকায় রেফার 

মাইন উদ্দিন জমাদার, চরফ্যাশন ভোলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১২৮ Time View
চরফ্যাশন উপজেলার মুসলিমপাড়া,সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা উম্মে কুলছুমের নেতৃত্বে মাটি কাটাকে কেন্দ্র করে একই পরিবারের  ৩ জন কে পিটিয়ে আহত করার অভিযোগ   পাওয়া গেছে। আহতরা হলেন,  আকতার হোসেন(৭৫), পুত্র হানিফ(৪২) ও পুত্রবধু  রুমা আকতার (৩৫)।  আহতদের ও হামলাকারীদের বাড়ী জিন্নাগড় ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডে।
আহতদের কে চরফ্যাসন হাসপাতালে  ভর্তি করা হয়েছে। তবে হানিফের মেরুদন্ডে পূর্বের অপারেশন থাকায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে। বিরোধীয় জমিতে  রোববার  দুপুরে এ ঘটনা ঘটেছে।
আহত আকতার হোসেন  জানান,  ক্রয় সূত্রে ৩২ শতাংশ  জমির  মালিক আকতার হোসেন সহ তার ছেলে সন্তানরা। এ জমি জোর জবর করে দখল করার চেষ্টা চালিয়ে বহুবার ব্যর্থ হয়ে এখন জোরপূর্বক  মাটি কাটার জন্য ভেকু মেশিন দিয়ে  মাটি কাটার চেষ্টা  করে এ সময় আমি ও আমার ছেলে হানিফ এবং পুত্র বধু রুমা আকতার বাধা দিলে  উম্মে কুলছুম, তার দেবর ফয়সাল, সাব্বির, ছেলে ফারাবি ইফাত, আলাউদ্দীনের স্ত্রী আকলিমা, ইউছুফের স্ত্রী পান্না রড ও লাঠি দিয়ে  উপর্যুপরি  মারধরে আহত করা হয়। প্রতিবেশীরা আহতদের কে উদ্ধার করে  চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।
আকতার হোসেন আরো জানান, এ জমি নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতেএমপি ২৫৭/২০২০, দেওয়ানী ৫২৩/২০২০, এমপি ২৭০/২০২০ মামলা চলমান রয়েছে।
এবং চরফ্যাসন থানায় সাধারণ  ডায়েরী করা হয়েছে। যার নং৯৮৬ তারিখ ২৬-১২-২০২০
আকতার হোসেন বাদী হয়ে জিন্নাগড় মুসলিম পাড়া সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষিকা  উম্মে কুলছুম কে বিবাদী করে আদালতে মামলা চলমান রয়েছে।তারপর ও সোমবার ভেকু মেশিন দিয়ে মাটি কাটতে আসেন উম্মে কুলছুমের নেতৃত্ব একদল দূর্বৃত্ত।
Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews