1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত গাজায় প্রথমবারের মতো সাহায্য পাঠাল সাইপ্রাস বিশ্বমানবতা কোথায়? গাজায় হামলা বিশ্ববিবেককে কেন নাড়া দেয় না, প্রশ্ন প্রধানমন্ত্রীর মুমিনের জীবনে রোজার মাধ্যমে যেসব পরিবর্তন হয় জবির শিক্ষার্থী অবন্তিকার মৃত্যুতে উঠে এলো আরো ৬ জনের নাম জবি শিক্ষার্থী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা, শিক্ষক-সহপাঠীর বিরুদ্ধে অভিযোগ জলদস্যুর হানা : আন্তর্জাতিক সমুদ্রপথে জাহাজ পরিচালনায় নতুন নির্দেশনা নান্দাইলে অগ্নিকান্ডে ১০ দোকান ভস্মীভূত ॥ কোটি টাকার ক্ষয়ক্ষতি রমজানে নারীদের রোজা সংক্রান্ত জরুরি মাসয়ালা ৫ অভ্যাস বদলান, নইলে বিপদে পড়বে কিডনি

জাতীয়

শিরোনাম

নওগাঁয় অষ্ট্রেলিয়া প্রবাসী চিকিৎসক পলাশের উদ্যোগে ২শতাধিক পরিবারকে নগদ টাকা বিতরন

  • Update Time : শনিবার, ৮ মে, ২০২১
  • ১৩৪ Time View

নওগাঁয় এক অষ্ট্রেলিয়া প্রবাসী চিকিৎসকের উদ্যোগে স্থানীয় দুই শতাধিক অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ টাকা বিতরন করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টা থেকে শহরের উকিলপাড়া ঈদগাহ মাঠে এই টাকা বিতরন করা হয়।

উকিলপাড়ার সন্তান অষ্ট্রেলিয়া প্রবাসী চিকিৎসক এস এম হাসান ফারাবী পলাশের সহযোগিতায় যথারীতি উকিলপাড়া, বিহারী কলোনী ও স্লুইসগেইট এলাকার এসব পরিবারের মধ্যে নগদ ২শ টাকা করে বিতরন করা হয়।

এ সময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আফজাল হোসেন, নওগাঁ জেলা প্রেসকাবের সাবেক সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থা ” বাসস” জেলা প্রতিনিধি মোঃ কায়েস উদ্দিন, পলাশের বন্ধু স্থানীয় আয়োজক নফিজুর রহমান বুলু, হাসানুজ্জামান নান্নু, আলী আকবর প্রিন্স এবং মনজুর হাসান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উক্ত চিকিৎসক এস এম হাসান ফারাবী পলাশের অর্থায়নে নিয়মিত আয়োজন প্রথম রমজার থেকে এলাকার দু’শ পরিবারকে প্রতিদিন ইফতার হিসেবে রান্না করা বিরিয়ানী বিতরন অব্যাহত রয়েছে। প্রতি বছর তিনি দরিদ্র পরিবারের জন্য মাসব্যপী ইফতার এবং নগদ অর্থ বিতরন করে থাকেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews