মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
নান্দাইলে ব্যাক্তি অর্থায়নে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার ॥ নওগাঁর আত্রাইয়ে প্রয়াত এমপি ইসরাফিল আলমের স্ত্রী কর্তৃক  সাংবাদিকদের ঈদ উপহার বিতরণ আওয়ামীলীগ নেতা শাহজাহান কবির সুমন নান্দাইল চৌরাস্তায় পথচারীদের ঈদ উপহার বিতরন ঈদুল ফিতর কবে জানা যাবে কাল প্রায় ৮ বছর আগে করোনাভাইরাস নিয়ে টুইট! করোনার টিকা আনতে চীনে বিমানবাহিনীর উড়োজাহাজ গেছে মাহাদেবপুরে বিএসডিও’র নির্বাহী পরিচালকের নির্দেশে মন্দির চত্বরে গরু জবাই : দায়ভার চাপিয়ে দিয়ে অধঃস্তন কর্মচারীকে সাময়িকভাবে বরখাস্ত করোনা  উপেক্ষা করে চরফ্যাশনে জমে উঠেছে ঈদবাজার।  মেট্রোরেল প্রথমবারের মতো চলল মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ইসলামিক বই বিতরণ ॥

নওগাঁয় ২৪ ঘন্টায় এক ব্যক্তির মৃত্যু, আক্রান্ত ১০  : মোট আক্রান্ত ১৯৭০ জন

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২৬ Time View

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১০ ব্যক্তি।

সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানিয়েছেন করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তি জেলার ধামইরহাট উপজেলার শাহাপুর গ্রামের সানামুদ্দিনের পুত্র মনিরুল হক (২৬)। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৩ জন-এ।

নতুন করে আক্রান্ত ১০ ব্যক্তির মধ্যে সদর উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ৪ জন, ধামইরহাট উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ১ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৯শ ৭০ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় মোট কোয়ারেনটাইনে নেয় হয়েছে ৫০ ব্যক্তিকে। এদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, রানীনগর উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ৫ জন, বদলগাছি উপজেলায় ৯ জন, ধামইরহাট উপজেলায় ৪ জন, সাপাহার উপজেলায় ৮ জন এবং পোরশা উপজেলায় ১ জন। জেলায় এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২০ হাজার ৬শ ৫১ ব্যক্তিকে।

এই ২৪ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৪ জনকে। এ পর্যন্ত মোট ছাডপত্র দেয়া হয়েছে ১৯ হাজার ৭শ ৩৯ জন। বর্তমানে কোয়ারেন টাইনে রয়েছেন ৯শ ১২ জন।

এ সময় নতুন করে সুস্থ্য হয়েছেন ২৩ জন এবং সর্বমোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৭শ ২৪ ব্যক্তি। বর্তমানে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০ ব্যক্তি।

Total Page Visits: 46 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews