মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বরূপকাঠিতে ওয়ারেন্টভুক্ত তিন আসামীসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার দেশরত্ন শেখ হাসিনা সৎ ও দয়ালু প্রধানমন্ত্রী অসীম কুমার উকিল এমপি কেন্দুয়া পৌরসভার ৭, ৮, ৯ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদে লড়বেন মোছাঃ জান্নাতুন্নেছা ত্রিশালে ৩ কোটি ৫০লাখ টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন   চরফ্যাশনে সরকারি কলেজের অফিস সহকারীর  ঝুলন্ত লাশ উদ্ধার।  দূর্নীতি-মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরশহর বিনির্মাণে নৌকার মনোনয়ন চান মাহিন ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম মুজিববর্ষের উপহার ৩টি সেতু ও স্বাধীনতা চত্বরের উদ্বোধন প্রধানমন্ত্রীর প্রাইভেট ব্যাংক কর্মকর্তার কাছে চাঁদা দাবি ॥ কোর্টে মামলা দায়ের কমিটির মেয়াদ শেষ প্রান্তে- নান্দাইলে বাকচান্দা এসএ একাডেমীতে তড়িঘড়ি করে ল্যাব সহকারী নিয়োগের পায়তারা

নওগাঁয় স্বাস্থ্য বিভাগের কর্মচারী চাকুরী দেয়ার নাম করে ৩ ব্যক্তির নিকট থেকে ৯ লক্ষ টাকা গ্রহণ : টাকা ফেরত চাইলে উল্টো হুমকী প্রদান

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৯ Time View

নওগাঁয় একজন সরকারী কর্মচারী চাকুরী দেয়ার নাম করে ৩ জন চাকুরী প্রত্যাশীর নিকট থেকে ৯ লক্ষ টাকা গ্রহণ করে আত্মসাৎ করেছে। এখন এই চাকুরী প্রত্যাশীদের চাকুরী কিংবা টাকা ফেরত কনোটিই দেয়া হচ্ছেনা। জমিজমা এবং বিভিন্ন সম্পদ বিক্রি করে টাকা দিয়ে এখন তারা নিঃস্ব হয়ে পড়েছেন। আর চাকুরী নয় টাকা ফেরত নেয়ার জন্য দিনের পর দিন তার নিকট ধন্যা দিচ্ছে। টাকাতো ফেরত দিচ্ছেনা বরং তাদের সাথে র্দুব্যবহরা করা হচ্ছে এমন কি টাকা নেয়ার কথা অস্বীকার করছে। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ পত্র অনুযায়ী জানা গেছে স্বাস্থ্য বিভাগের আওতায় বাচাড়ীগ্রাম কমিউনিটি কিনিক-এর কর্মচারী বক্তারপুর গ্রামের জনৈক মোঃ গোলাম মোস্তফা’র পুত্র মোঃ সাদ্দাম ইবনে মোস্তফা একটি বেসরকারী কোম্পানীতে চাকুরী দেয়া নাম করে ৩ ব্যক্তির নিকট থেকে ৯ লক্ষ টাকা গ্রহণ করে। টাকা প্রদানকারী চাকুরী প্রত্যাশীরা হলেন মহাদেবপুর উপজেলার দক্ষিন লক্ষিপুর গ্রামের মৃত আলা বক্স মন্ডলের পুত্র মোঃ আয়েন উদ্দিন মন্ডল, ধনজইল গ্রামের মোঃ সাগর হোসেনের স্ত্রী মোছাঃ সোহেলী আকতার এবং গনেশপুর গ্রামের মোঃ বছির উদ্দিনের পুত্র মোঃ হাবিবুর রহমান। ৩শ টাকার নন-জুডিশিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর করে উক্ত সাদ্দাম ইবনে মোস্তফা টাকা গ্রহণ করে চাকুরী দিতে ব্যর্থ হলে সমুদয় টাকা ফেরত দিবে বলে অঙ্গিকার করেছে।

পরবর্তীতে বাধন ইন্টারন্যাশনাল সার্ভিস লিমিটেড নামের একটি বেসরকারী সংস্থার ভুয়া নিয়োগপত্র প্রদান করে। এই প্রতিষ্ঠানের প্রধান দপ্তর রুম নং ২১৫, প্রথম তলা, জহুরী মহল্লা, মসজিদ মার্কেট মোহাম্মদপুর, ঢাকা। কিন্তু পরবর্তীতে তারা কেউ এই নিয়োগপত্র দিয়ে চাকুরীতে নিয়োজিত হতে পারেন নি। কারন নিয়োগপত্রগুলো ভুয়া ছিল।

চাকুরী না পেয়ে তারা টাাকা ফেরত নেয়ার জন্য দিনের পর দিন ঘুরছেন। কিন্তু টাকা ফেরত না দিয়ে তাদের হয়রানী করছে, টাকা নেয়ার কথা অস্বীকরা করছে এমন কি নানাভাবে হুমকীও প্রদান করছে। নিভৃত পল্লী অঞ্চলের এসব সহজ সরল মানুষ অতি কষ্টে দিনযাপন করছেন। বাধ্য হয়ে তাদের পক্ষে মোঃ আয়েন উদ্দিন মন্ডল বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

Total Page Visits: 39 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews