মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বরূপকাঠিতে ওয়ারেন্টভুক্ত তিন আসামীসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার দেশরত্ন শেখ হাসিনা সৎ ও দয়ালু প্রধানমন্ত্রী অসীম কুমার উকিল এমপি কেন্দুয়া পৌরসভার ৭, ৮, ৯ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদে লড়বেন মোছাঃ জান্নাতুন্নেছা ত্রিশালে ৩ কোটি ৫০লাখ টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন   চরফ্যাশনে সরকারি কলেজের অফিস সহকারীর  ঝুলন্ত লাশ উদ্ধার।  দূর্নীতি-মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরশহর বিনির্মাণে নৌকার মনোনয়ন চান মাহিন ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম মুজিববর্ষের উপহার ৩টি সেতু ও স্বাধীনতা চত্বরের উদ্বোধন প্রধানমন্ত্রীর প্রাইভেট ব্যাংক কর্মকর্তার কাছে চাঁদা দাবি ॥ কোর্টে মামলা দায়ের কমিটির মেয়াদ শেষ প্রান্তে- নান্দাইলে বাকচান্দা এসএ একাডেমীতে তড়িঘড়ি করে ল্যাব সহকারী নিয়োগের পায়তারা

ময়মনসিংহে চাচা শ্বশুরের লালসার শিকার প্রবাসীর স্ত্রী

নিজস্ব প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১৮৬ Time View
প্রতীক ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার এক প্রবাসীর স্ত্রী (৩২) চাচা শ্বশুর কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় গত রবিবার রাতে থানায় মামলা হলেও পুলিশ এখনো ধরতে পারেনি অভিযুক্তকে।

স্থানীয় সূত্র ও মামলা বিবরণে ওই নারী অভিযোগ করেন, তার স্বামী কর্মসূত্রে তিন বছর ধরে সৌদি আরবে অবস্থান করছেন। অন্যদিকে তিনি দুই সন্তান নিয়ে বৃদ্ধ শ্বশুর-শাশুড়ির সাথে স্বামীর বাড়িতে বসবাস করেন। সম্প্রতি প্রতিবেশী চাচা শ্বশুর মজিবুর রহমান তাকে দেখে অশোভন ইঙ্গিত করার পাশপাশি অশালীন কথাবার্তা বলতেন। তিনি এসব বিষয় বাড়ির লোকজনকে জানিয়ে প্রতিকার দাবি করেন। বাড়ির লোকজন মজিবুরকে এসব করতে বারণ করে দেন।

গত শুক্রবার রাত ১০টার দিকে সৌদি আরব থেকে স্বামী তাঁকে ফোন করে। কিন্তু ঘরে মুঠোফোনের নেটওয়ার্ক সমস্যা করায় গৃহবধূ দরজা খুলে ঘরের দাওয়ায় বসে স্বামীর সাথে কথা বলতে থাকেন। হঠাৎ মজিবুর রহমান নিঃশব্দে এসে পেছন থেকে জাপটে ধরে পাঁজাকোলা করে গৃহবধূকে একটি নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করে চলে যান। বাড়িতে ফিরে তিনি শ্বশুর ও নিজের বাবাকে ঘটনাটি জানান।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদের মিয়া জানান, গৃহবধূর অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা হিসাবে রুজু করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ধর্ষিতাকে সোমবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। অন্যদিকে অভিযুক্ত ধর্ষককে ধরার চেষ্টা চলছে।

সূত্র: কালের কন্ঠ

Total Page Visits: 209 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews