বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বই হউক চেতনার মশাল” ময়মনসিংহ জেলা কমিটি গঠন ও আলোচনা সভা স্বরূপকাঠিতে ওয়ারেন্টভুক্ত তিন আসামীসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার দেশরত্ন শেখ হাসিনা সৎ ও দয়ালু প্রধানমন্ত্রী অসীম কুমার উকিল এমপি কেন্দুয়া পৌরসভার ৭, ৮, ৯ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদে লড়বেন মোছাঃ জান্নাতুন্নেছা ত্রিশালে ৩ কোটি ৫০লাখ টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন   চরফ্যাশনে সরকারি কলেজের অফিস সহকারীর  ঝুলন্ত লাশ উদ্ধার।  দূর্নীতি-মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরশহর বিনির্মাণে নৌকার মনোনয়ন চান মাহিন ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম মুজিববর্ষের উপহার ৩টি সেতু ও স্বাধীনতা চত্বরের উদ্বোধন প্রধানমন্ত্রীর প্রাইভেট ব্যাংক কর্মকর্তার কাছে চাঁদা দাবি ॥ কোর্টে মামলা দায়ের

হাতিয়ায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

জিএসএন নিউজ ২৪ ডেস্ক
  • Update Time : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ২৯ Time View

হাতিয়ার উপজেলার শূন্যেরচর বেড়ীবাঁধের ওপর গৃহবধূ ধর্ষণ মামলার আসামী ইব্রাহিমকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে আসামীকে ২৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২বছরের সশ্রম কারাদন্ড করা হয়।

বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মোহাম্মদ সামস্উদ্দীন খালেদ এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী চট্টগ্রামে কাজ করার সুবাদে তিনি ২১মাস বয়সী মেয়েকে নিয়ে বেড়ীবাঁধের ওপর তার ঘরে একা থাকতেন। তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকা শূন্যচরের আব্দুল হাই এর ছেলে ইব্রাহিম। গত ২০০৪সালের ১১এপ্রিল রাত ১২টার দিকে গৃহবধূর ঘরে ডুকে ইব্রাহিম ও তার বন্ধু আব্দুল হাসিম। ঘরে প্রবেশ করে প্রথমে ইব্রাহিম জোরপূর্বক হাসিমের সহযোগিতায় গৃহবধূকে ধর্ষণ করেন। এরপর হাসিমও তাকে ধর্ষণ করার চেষ্টা করলে গৃহবধূর সাথে তাদের ধস্তাধস্তি শুরু হয় এবং গৃহবধূ চিৎকার করতে থাকে। এরএকপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। কিন্তু ধস্তাধস্তির সময় ইব্রাহিমের পরনের লুঙ্গি খুলে রয়ে যায়। পরদিন ১২এপ্রিল সকালে স্থানীয়দের সহযোগিতায় গৃহবধূকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওইদিন এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইব্রাহিমকে আসামী করে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও হাতিয়া থানার এসআই পনি ভ‚ষণ মামলাটি তদন্ত শেষে ২০০৪সালের ২৮জুলাই আদালতে চার্জশীট দাখিল করেন।

বুধবার সকালে আসামীর উপস্থিতিতে উভয় পক্ষের শুনানী শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মোহাম্মদ সামস্উদ্দীন খালেদ ধর্ষণ মামলার আসামী ইব্রাহিমের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। রাষ্ট্রপক্ষে পি.পি এড. মো মর্তুজা আলী পাটোয়ারী এবং আসামী পক্ষে মামলা পরিচালনা করেন সিনিয়র আইনজীবী এড. আব্দুর রহমান।

Total Page Visits: 34 - Today Page Visits: 0

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews