1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
নান্দইলে একরাতে ৫ গরু চুরি চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু

জাতীয়

শিরোনাম

নওগাঁয় সাংবাদিকদের সাথে মতবিনিময়: প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা, উন্নয়নের ধারাবাহিকতা,  প্রার্থীর গ্রহনযোগ্যতা আর দলের আভ্যন্তরীন ঐক্য নৌকার বিজয় ঠেকাতে পারবে না-এস এম কামাল

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৩১ Time View

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরম জনপ্রিয়তা, উন্নয়নের ধারাবাহিকতা, প্রার্থীর গ্রহন যোগ্যতা এবং দলীয়ঐক্যের কারনে নওগাঁ-6 আসনের উপ- নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবেনা।নওগাঁ-6আসনভূক্ত দু’টি উপজেলা রানীনগর ও আত্রাই এক সময় রক্তাক্ত জনপথ হিসেবে পরিচিত ছিল।এই এলাকার মানুষ কখনও সর্বহারা আবার কখনো ও বাংলা ভাইয়ের অত্যাচারে আতঙ্কিত ছিল। কিন্তু বর্তমান সরকারের য়থায়থ পদক্ষেপ গ্রহনের ফলে এখন এই ।এলাকায় শুধুই শান্তির সু বাতাস বইছে। আর এই এলাকার মানুষ শান্তি প্রিয়। অন্যদিকে বিগত কয়েক বছরে নওগাঁয় যে উন্নয়ন কর্মকান্ড সাধিত হয়েছে তা এই এলাকার মানুষ মনে প্রাণে বিশ্বাস করে। কাজেই এমন কোন শক্তি নাই আগামী 17 অক্টোবরের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করবে।তিনি আরো বুধবার রাত 9টায় নওগাঁ’র একটি হোটেল লাউজে স্থানীয় সাংবাদিকদের সাথে আয়োজিত এক মতবিনিময় এসব কথা বলেছেন। আগামী 17 অক্টোবর অনুষ্ঠিতব্য নওগাঁ-6 আসনের উপ- নির্বাচনকে সামনে রেখে এই মতবিনিময় সভায় আয়োজন করা হয়।

 

এ সময় বগুড়া জেলা আওয়ামী লীগের য়ুগ্ন সম্পাদক আসাদুর রহমান দুলু, নওগাঁ জেলা আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, আত্রাই উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, বোয়ালীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাসান আল মামুন এবং জেলা য়ুবলগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় সহ বিভিন্ন পর্য়ায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল আরও বলেছেন ১৭ অক্টোবরের উপ-নির্বাচন সুষ্ঠ,অবাধ ও নিরপেক্ষহবে। বিএনপি যদি শেষ পর্যন্তমাঠে থাকে তা হলে নির্বাচনটি প্রতিদ্বন্ধিতাপূর্ন হবে উল্লেখ করে তিনি শেষ পর্যন্ত বিএনপি’কে নির্বাচনে মাঠে থাকার আহ্বাবান জানান।

 

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিকরা একটি দেশের গনতন্ত্র সুরক্ষায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখে। তারা একটি সরকারের দোষ ত্রুটি তাদের লিখনিতে তুলে ধরে সরকারকে সঠিক পথনির্দেশনা প্রদান করে। এতে সরকারের সুযোগ থাকে।তিনি আরও বলেন আওয়ামী লীগ ৪ ধরনের মানুষকে কখনও দলে আশ্রয় প্রশ্রয় দেয় না। এই চার ধরনের মানুষ হচ্ছে যারা দূর্নীতির সাথে যুক্ত, যারা সন্ত্রাসকরে, যাদের বিরুদ্ধে খুনের অভিযোগ প্রমানিত এবং মাদকের সাথে জড়িত। এস এম কামাল বলেছেন কেউ কেউ অভিযোগ করে বলে সরকার সংবাদপত্রের কন্ঠ রোধ করেছে। কিন্তু এই সরকারের সময়েই সর্বধিক টেলিভিশন এবং সংবাদপত্রের অনুমোদন লাভ করেছে। এ সব সংবাদপত্র এবং টেলিভিশনে প্রতিনিয়ত সরকারের বিভিন্ন সমালোচনা করা হচ্ছে।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews