সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৩:০৪ অপরাহ্ন

নান্দাইলে পল্লীতে বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট ॥ ১জন আহত

মাহবুব আলম খান
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৭১ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের গাংগাইল গ্রামে গত শনিবার পারিবারিক গোলযোগ ও মাদক ব্যবসায় বাধাঁ দেওয়ায় গিয়াস উদ্দিনের পুত্র মানিক মিয়া (৩০ কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাক্তক জখম করেছে। এছাড়া কাদির,সাদির মিয়া, রয়েল এর নেতৃত্বে মানিক মিয়া বাড়ি-ঘরে হামলা, ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন সহ ৫০হাজার টাকা নগদ ছিনতাই করে নিয়ে যায়।

গুরুতর আহত মানিক মিয়াকে নান্দাইল হাসপাতালে থেকে অবস্থা খারাপ হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উক্ত মারামারি ও লুটপাটের ঘটনায় নান্দাইল মডেল থানায় মানিকের বোন হোসনা আক্তার বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ সহ ১৪৩/৩৪১/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৪২৭/৩৮০/৫০৬/৩৪ধারা মোতাবেক একটি নিয়মিত মামলা দায়ের করেছে। মামলা নং ১৯, তারিখ-১১/০৭/২০২০। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ জানান, তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে এবং আসামীদের গ্রেফতার করার জন্য জোর পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

অনুসন্ধানে জানা গেছে, মামলার আসামী আব্দুল হাই, রয়েল, কাদির সর্ব পিতা রঙ্গ মিয়া, সাং গাংগাইল স্থানীয়ভাবে এরা মাদক পাচার ও মাদক ব্যবসার সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছে বলে এলাকাবাসী জানান।

Total Page Visits: 79 - Today Page Visits: 2

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews