সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৪:০৩ অপরাহ্ন

নান্দাইলে বিয়ের প্রলোভনে ধর্ষণ, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ২২৮ Time View
ময়মনসিংহের নান্দাইলের পাঁচরুখীতে এক যুবতীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার ধর্ষণের পর বিয়ে করতে রাজি না হওয়ায় ধর্ষিতা(১৯)নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।
জানা যায়,মেয়েটির বাড়ি উপজেলার শেরপুর ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামে। ৬ বছর বয়সে মা মারা যাওয়ার পর থেকে মামার বাড়ি পাঁচরুখী গ্রামে বড় হয় মেয়েটি। বাড়িতে আসা যাওয়ার সুবাদে একই গ্রামের মোঃ আঃ রাশিদের ছেলে মোঃ শাহিন মিয়ার (২৪) সাথে ২ বছর আগে প্রেমের সুসম্পর্ক গড়ে উঠে।সেই সম্পর্ক থেকেই বিভিন্ন জায়গায় ঘুঁরতে যেত দুজন।সে সময় বিয়ের আশ্বাস দিয়ে শাহিন অনেক বার শারীরিক সম্পর্ক করে মেয়েটির সাথে।
গত ৪ এপ্রিল তার মামার বাড়িতে এসে বাড়িতে একা পেয়ে মেয়েটিকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে । তারপর মেয়েটি শাহিনকে বিয়ে জন্য চাপ দিতে থাকলে বিয়ে করবে করবে বলে তালবাহানা করতে থাকে এবং এক পর্যায়ে মেয়েটিকে বিভিন্ন হুমকি দিতে থাকে।পরে মেয়েটি তার মামাকে ঘটনাটি খুলে বললে ৯ জুলাই বৃহস্পতিবার তার মামা মেয়েকে নিয়ে থানায় গিয়ে মামলা দায়ের করে।
নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহমেদ জানান,একটি মেয়ে থানা এসে ধর্ষণের অভিযোগ দায়ের করেছে। তাকে মেডিকেল করানোর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের তৎপরতা চলছে।
Total Page Visits: 224 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews