1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা রোপন করল কৃষি বিভাগ

  • Update Time : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১৫৮ Time View

মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ফলজ বনজ ও ঔষুদী গাছের ছাড়া রোপন করল কৃষি বিভাগ। মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে এ চারা রোপন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মইন উদ্দিন খন্দকার ও উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম, ও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবুল কাশেম আকন্দ সহ অন্যান্য সাংবাদিক ও সুধি বৃন্দ। উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান জানান, মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে ১০০ গাছের চারা পর্যায় ক্রমে রোপন করা হবে।

আজ এ কর্মসূচির উদ্বোধন করা হলো। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম কৃষি বিভাগের এ উদ্যোগকে স্বাগত জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মইন উদ্দিন খন্দকার বলেন, শুধু চারা রোপন করলেই চলবে না এর সঠিক পরিচর্যা করে বাঁচা বাড়ার কাজে সকলকে আন্তরিক সহযোগিতা করতে হবে।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews