বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ভর্তির হার বৃদ্ধির লক্ষ্যে ডিপ্লোমা কোর্সে ভর্তিতে বয়সের বাধা থাকছে না নওগাঁয় এক হাজার আসন বিশিষ্ট অডিটোরিয়াম কাম-মাল্টিপারপাস হল নির্মাণে অনিয়মের অভিযোগ  পুলিশের বিশেষ অভিযানে পল্লী বিদ্যুতের লাইন ম্যান সহ পাঁচজন আটক ॥ ইয়াবা ও মটরসাইকেল উদ্ধার বেতনের টাকা দিয়ে বৃদ্ধকে দোকান করে দিলেন বদলগাছীর ইউএনও আবু তাহির আগামী ৬ জুলাই থেকে দুবাই ও আবুধাবি রুটে বিমানের ফ্লাইট বাংলাদেশ-ভারত সীমান্ত: বাংলাদেশিদের হত্যাকাণ্ডের সংখ্যা আরও বেড়েছে ছয় মাসে, বিএসএফ বলছে আক্রান্ত হলে গুলি চলে বিজ্ঞাপন বয়কট কি ফেসবুককে শেষ করে দিতে পারে? ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি সম্পাদক পরিষদের তীব্র নিন্দা রংপুরে দুলাভাইয়ের বাড়িতে শ্যালিকার আত্মহত্যা দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলা : নান্দাইল জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দের নিন্দা

নওগাঁর আত্রাইয়ে প্রতিন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহায়ক উপকরন বিতরণ

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩৩ Time View
Loading...
Loading...

নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যেগে বিনা মূল্যে ১৮জন প্রতিবন্ধীকে সহায়ক উপকরণ বিতরন করা হয়েছে। শনি বার উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিবন্ধীদের মাঝে এ সব উপকরণ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম। প্রধান অতিথি সহায়ক উপকরন বিতরণ কালে তিনি বলেন, প্রতিবন্ধীরা এখন আর অবহেলা ও উপেক্ষার নয়।

 

টেকসই উন্নয়নের মূলধারায় প্রতিবন্ধী সহ সকল পর্যায়ের মানুষকে সম্পৃক্ত করতে হবে। তবেই আমরা সর্মদ্ধ বাংলাদেশের কাংঙ্খিত গন্তব্যে পৌঁছতে সক্ষম হবো। অনুষ্ঠানে সভা প্রধানের দায়িত্ব পালন করেণ উপজেলা প্রতিবন্ধী বিষয়ক অফিসার পি এম কামরুজ্জামান, ¦ু উপজেলা সমাজ সেবা অফিসার সাইফুল ইসলাম। উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা প্রেস কাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর,আত্রাই উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কনসালটেন্ট ফিজিওথেরাপি ডাঃ মোঃ আসাদুজ্জামান প্রমূখ।

Loading...
Advertisements

বিতরণ কৃত উপকরণ গুলো হুইল চেয়ার ১৫টি ফোল্ডিং ওয়াকার ১টি হেয়ারিং এইড ১টি,কর্ণার চেয়ার ১টি। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ২১১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রতিবন্ধীদের ফিজিওথেরাপি ও মানসিক,শাররীক সমস্যার উত্তরণে দক্ষ জনবল ও আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। কেন্দ্রটি প্রতিবছর প্রতিবন্ধীদের মাঝে বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ করে আসছে।

Advertisements

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2018
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews