বুধবার, ০৮ জুলাই ২০২০, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ, ইমামের বিরুদ্ধে মামলা জাতীয় প্রেসক্লাবে ৩৯তম বিশেষ বিসিএসে উর্ত্তীণ ও নিয়োগ বঞ্চিত নন-ক্যাডার ডেন্টাল সার্জনদের সংবাদ সম্মেলন মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা রোপন করল কৃষি বিভাগ কেন্দুয়ায় দূর্নীতির কারণে নির্বাচিত কৃষক তালিকা বাদ প্রকৃত কৃষক নির্বাচনে ফের লটারী কেন্দুয়ায় ২ দিন ব্যাপী পাট চাষী প্রশিক্ষণ উদ্বোধন দুই হাজার ডাক্তার নিয়োগে বিশেষ বিসিএস আসছে নান্দাইলে করোনায় নতুন আক্রান্ত ওসি তদন্ত : মোট আক্রান্ত ৩৫ জন বরেণ্য কন্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক প্রকল্পের জন্য রিজার্ভ থেকে আমরা ঋণ নিতে পারি : প্রধানমন্ত্রী ছয় হাজার টাকার মেশিন ক্রয় ২৫ হাজার

শোয়েব মালিক মিডিয়ায় কাজ করতে চান

জিএসএন নিউজ ২৪ ডেস্ক..
  • Update Time : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩১ Time View
সস্ত্রীক শোয়েব মালিক। ছবি: সংগৃহীত

ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই ধারণা করেছিলেন ২০১৯ সালের বিশ্বকাপ খেলা শেষে অবসর নেবেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। এরপর এক দশক পেরিয়ে গেছে। তবুও ব্যাড-প্যাড খুলে ফেলার কোনো আভাস নেই। এ নিয়ে বারবার সংবাদ মাধ্যমের প্রশ্নে বিব্রত শোয়েব।

৩৮ বছর বয়সী শোয়েব মালিক জানালেন, ক্রিকেট থেকে এখনই নির্বাসনে যাওয়ার কোনো ইচ্ছা তার নেই। ক্রিকেটকে দেয়ার মত আরও কিছু আছে তার কাছে। নিজের অর্জনও রয়ে গেছে ঢের। তাই অবসর নয়, তার ভাবনায় এখন ক্যারিয়ার আরও কিভাবে সামনের দিকে টেনে নিয়ে যাওয়া যায়।

তবে ক্রিকেট অধ্যায় তো একদিন শেষ করতেই হবে। সেক্ষেত্রে কী করবেন? এমন প্রশ্নের জবাবে এই বর্ষীয়ান অলরাউন্ডার জানান, মিডিয়ায় কাজ করতে চান।
পাকিস্তানের জনপ্রিয় সংবাদমাধ্যম পাক প্যাশনকে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন মালিক। যেখানে তিনি জানিয়েছেন, এখনও অবসরের ব্যাপারে এখনও কিছু ভাবেননি। তবে খেলোয়াড়ি জীবন শেষ হওয়ার পর তার ইচ্ছা মিডিয়া জগতে কাজ করার। সেটা অবশ্যই খেলার সঙ্গে জড়িত বিষয়েই।

মালিক বলেন, ‘এখন আমি অন্য যেকোন সময়ের চেয়ে বেশি ফিট। এখনও আমার মধ্যে ক্রিকেট খেলার ক্ষুধা ও তাড়না রয়েছে। অবসরের আগে কিছু লক্ষ্যপূরণ করা বাকি রয়েছে আমার। তবে আমার ক্রিকেট ক্যারিয়ার শেষ হওয়ার মিডিয়ায় কাজ করতেই পছন্দ করব। হয়তো আমার নিজের কোন অনুষ্ঠান থাকবে এবং ধারাভাষ্য ও স্টুডিওতে কাজ করব।’
২১ বছর ধরে ক্রিকেট খেলা চালিয়ে যাওয়া শোয়েবের সম-সাময়িক অনেকে এখন কোচ কিংবা নির্বাচকের ভূমিকায়। অথচ শোয়েব ৩৮-এও টগবগে তরুণ। ব্যাট বলে ধার এখনও কমেনি। টেস্ট-ওয়ানডে থেকে বিদায় নিলেও টি-টোয়েন্টি খেলে যাচ্ছেন তিনি।

ভারতীয় টেনিস সেন সেশন সানিয়া মির্জার জীবনসঙ্গী শোয়েব এখন পর্যন্ত ২৮৭ ওয়ানডে খেলে ৭৫৩৪ রান করেছেন। উইকেট নিয়েছেন ১৫৮ টি। আর টেস্ট খেলেছেন ৩৫ টি। রান করেছেন ১৮৯৮, উইকেট ৩২ টি। টি-টোয়েন্টিতে ১১৩ ম্যাচ খেলে রান করেছেন ২৩২১, উইকেট নিয়েছেন ২৮ টি।
সূত্র : পাক প্যাশন।

Total Page Visits: 1 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews