বুধবার, ০৮ জুলাই ২০২০, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ, ইমামের বিরুদ্ধে মামলা জাতীয় প্রেসক্লাবে ৩৯তম বিশেষ বিসিএসে উর্ত্তীণ ও নিয়োগ বঞ্চিত নন-ক্যাডার ডেন্টাল সার্জনদের সংবাদ সম্মেলন মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা রোপন করল কৃষি বিভাগ কেন্দুয়ায় দূর্নীতির কারণে নির্বাচিত কৃষক তালিকা বাদ প্রকৃত কৃষক নির্বাচনে ফের লটারী কেন্দুয়ায় ২ দিন ব্যাপী পাট চাষী প্রশিক্ষণ উদ্বোধন দুই হাজার ডাক্তার নিয়োগে বিশেষ বিসিএস আসছে নান্দাইলে করোনায় নতুন আক্রান্ত ওসি তদন্ত : মোট আক্রান্ত ৩৫ জন বরেণ্য কন্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক প্রকল্পের জন্য রিজার্ভ থেকে আমরা ঋণ নিতে পারি : প্রধানমন্ত্রী ছয় হাজার টাকার মেশিন ক্রয় ২৫ হাজার

নান্দাইলে ৪ প্রতারককে ১ মাস করে জেল  দিল ভ্রাম্যমান আদালত  

আবু হানিফ সরকার, স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৪৩৬ Time View
ময়মনসিংহের নান্দাইলে সাধারণ মানুষের সাথে  প্রতারণার দায়ে চার যুবককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়টি নিশ্চিত করেন  উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন।
সাজাপ্রাপ্তরা হলো, নান্দাইল উপজেলার মরোকলা গ্রামের আঃ জাব্বাবের পুত্র সোহাগ মিয়া (২৫),সুনামগঞ্জের সাললা উপজেলার সোনাকান্দি গ্রামের আঙ্গুর মিয়ার পুত্র মহসিন (৩২), অপর দু’জন সুনামগঞ্জ জেলার ধিরাই উপজেলার সন্তোষপুর গ্রামের আক্কাস আলীর পুত্র শাহীন (২৮) ও কাজল মিয়ার পুত্র রুহুলআমীন (৩৫)।
ইউ এন ও সুজন জানান,  সোমবার সন্ধ্যার আগ মুহূর্তে  তারা চারজন মিলে সরকারি ত্রাণ বিতরণের নামে   গ্রামের   সহজ সরল নারী পুরুষদের কাছ থেকে ব্যাক্তিগত তথ্য সংগ্রহ করে। ইলেকট্রনিকস ডিভাইস দিয়ে ফিঙ্গার ফিন্ট সংগ্রহ করছিল। গোপন সংবাদের অভিযান পরিচালনা করি।
যা দূর্যোগকালীন সময়ে মানুষের সাথে মারাত্মক প্রতারণার সামিল। তাই তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।।
Total Page Visits: 2 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews