বুধবার, ০৮ জুলাই ২০২০, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ, ইমামের বিরুদ্ধে মামলা জাতীয় প্রেসক্লাবে ৩৯তম বিশেষ বিসিএসে উর্ত্তীণ ও নিয়োগ বঞ্চিত নন-ক্যাডার ডেন্টাল সার্জনদের সংবাদ সম্মেলন মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা রোপন করল কৃষি বিভাগ কেন্দুয়ায় দূর্নীতির কারণে নির্বাচিত কৃষক তালিকা বাদ প্রকৃত কৃষক নির্বাচনে ফের লটারী কেন্দুয়ায় ২ দিন ব্যাপী পাট চাষী প্রশিক্ষণ উদ্বোধন দুই হাজার ডাক্তার নিয়োগে বিশেষ বিসিএস আসছে নান্দাইলে করোনায় নতুন আক্রান্ত ওসি তদন্ত : মোট আক্রান্ত ৩৫ জন বরেণ্য কন্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক প্রকল্পের জন্য রিজার্ভ থেকে আমরা ঋণ নিতে পারি : প্রধানমন্ত্রী ছয় হাজার টাকার মেশিন ক্রয় ২৫ হাজার

ভয়ানক! বন্ধ ফ্ল্যাটে এক পরিবারের ছ’‌জনের ঝুলন্ত মরদেহ

জিএসএন নিউজ২৪ ডেস্ক
  • Update Time : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ২২ Time View

করোনা সঙ্কটের মাঝেই ফিরে এল দিল্লির বুরারির ঘটনা। ২০১৮ সালের ১ জুলাইয়ে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছিল বুরারির চুন্দাবত পরিবারের ১১ জন সদস্যের। ঘটনার প্রায় দু’‌বছর পর গুজরাটের আমেদাবাদেও একই ঘটনা ঘটল। একটি বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হলো একই পরিবারের ছ’‌জনের ঝুলন্ত মৃতদেহ। মৃতদের মধ্যে চারজন নাবালক-নাবালিকাও রয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে আমেদাবাদের ভাতভা জিআইডিসি এলাকার একটি বন্ধ ফ্ল্যাট থেকে ছ’জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃতদের নাম অমরীশ প্যাটেল, গৌরাঙ্গ প্যাটেল, ১২ বছরের মূয়র ও ধ্রুব এবং কীর্তি (৯) ও সানভী (৭)।

পুলিশ জানিয়েছে, গত বুধবার অমরীশ ও গৌরাঙ্গ চার ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন। কিছুক্ষণ পরই ফিরে আসবেন বলে জানিয়ে গিয়েছিলেন। কিন্তু বৃহস্পতিবার রাত পর্যন্ত স্বামী ও সন্তানদের কোনো খোঁজ না পেয়ে, ভাতভা জিআইডিসি এলাকায় থাকা পরিবারের অন্য একটি ফ্ল্যাটে আসেন তাদের স্ত্রীরা। সেখানে আসার পর দেখেন ফ্ল্যাটটি ভিতর থেকে বন্ধ রয়েছে। অনেক ধাক্কাধাক্কি দেওয়ার পরও কেউ দরজা খোলেনি।

বাধ্য হয়ে স্থানীয় ভাতভা জিটিডিসি থানায় যান দুই নারী। পরে পুলিশ এসে দরজা ভেঙে ফ্ল্যাটের ভিতর থেকে ৬ জনের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। দুই ব্যক্তির দেহ বসার ঘরে, বাচ্চা ছেলে দুটির দেহ শোয়ার ঘরে ও মেয়ে দুটির রান্না ঘরে ঝুলছিল। প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে অমরীশ ও গৌরাঙ্গ সন্তানদের বিষ খাইয়ে মারার পরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছিলেন।

পরে নিজেরা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্তও। এর পেছনে কুংসস্কার নাকি খুন করা হয়েছে ছ’‌জনকে, তাই নিয়ে ধোঁয়াশায় পুলিশ।

Total Page Visits: 1 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews