বুধবার, ০৮ জুলাই ২০২০, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ, ইমামের বিরুদ্ধে মামলা জাতীয় প্রেসক্লাবে ৩৯তম বিশেষ বিসিএসে উর্ত্তীণ ও নিয়োগ বঞ্চিত নন-ক্যাডার ডেন্টাল সার্জনদের সংবাদ সম্মেলন মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা রোপন করল কৃষি বিভাগ কেন্দুয়ায় দূর্নীতির কারণে নির্বাচিত কৃষক তালিকা বাদ প্রকৃত কৃষক নির্বাচনে ফের লটারী কেন্দুয়ায় ২ দিন ব্যাপী পাট চাষী প্রশিক্ষণ উদ্বোধন দুই হাজার ডাক্তার নিয়োগে বিশেষ বিসিএস আসছে নান্দাইলে করোনায় নতুন আক্রান্ত ওসি তদন্ত : মোট আক্রান্ত ৩৫ জন বরেণ্য কন্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক প্রকল্পের জন্য রিজার্ভ থেকে আমরা ঋণ নিতে পারি : প্রধানমন্ত্রী ছয় হাজার টাকার মেশিন ক্রয় ২৫ হাজার

নান্দাইলে ১জনের ডিলারশীপ বাতিল, ১জনের পদত্যাগ ॥ ২জন মেম্বারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের সুপারিশ

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৭০১ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের উলুহাটি বাজারের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার মোঃ জামাল উদ্দিনের ডিলারশীপ বিভিন্ন অনিয়ম দূর্নীতির অভিযোগে এলাকাবাসীর পক্ষ থেকে একাধিক অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়ায় সোমবার (৮ই জুন) খাদ্য বান্ধব উপজেলা কমিটির সভায় তার ডিলারশীপ বাতিল করা হয়েছে। অপর দিকে মোয়াজ্জেমপুর ইউনিয়নের তসরা বাজারের ডিলার মোঃ আজিজুল ইসলাম ডিলারশীপ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করায় তার পদত্যাগ পত্র গ্রহন করা হয়েছে।

একই সাথে রাজগাতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রাফিউল হাফিজ রুকন, আচারগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজুল ইসলাম মিন্টু ১০টাকা কেজির চাল বিতরণ ও কার্ড করার সময় উৎকোচ গ্রহন করার অভিযোগে তদন্তে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য জেলা প্রশাসক বরাবর নথি পাঠানোর সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। অপরদিকে মোয়াজ্জেমপুর ইউনিয়নের ২২৭জন, নান্দাইল ইউনিয়নে ২৮৮, চন্ডীপাশা ইউনিয়নের ৬টি ওয়ার্ডে ২৩৭, গাংগাইল ইউনিয়নে ৩১৬জন, আচারগাঁও ইউনিয়নে ২৯২জন, খারুয়া ইউনিয়নে ৩৭২জন, জাহাঙ্গীরপুর ইউনিয়নে ২৮০জন, বীর বেতাগৈর ইউনিয়নে ১৫৩জন ও চর বেতাগৈর ইউনিয়নে ১৯৪জন সাবেক উপকার ভোগীর পরিবর্তে সমসংখ্যক নতুন উপকার ভোগী অনুমোদন প্রদান করা হয়। নতুন কার্ডধারীরা মে/২০২০ মাস থেকে প্রতি মাসে ৩০ কেজি চাল প্রাপ্ত হবেন। অপর দিকে রাজগাতী, শেরপুর, মুশুলী, সিংরইল ইউনিয়ন ও চন্ডীপাশা ইউনিয়নের ৩টি ওয়ার্ডের সংশোধিত তালিকা এখন পর্যন্ত উপজেলা কমিটির নিকট জমা প্রদান না করায় সংশ্লিষ্ট ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির নতুন তালিকা অনুমোদন প্রদান করা সম্ভব হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার ও খাদ্য বান্ধব কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপজেলা খাদ্য বান্ধব কমিটির সকল সদস্যগণ সভায় যোগদান করেন। সভা পরিচালনা করেন উপজেলা খাদ্য কর্মকর্তা শেখ সানোয়ার। আলোচনায় অংশ গ্রহন করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা পরিসংখ্যান অফিসার, খাদ্য বান্ধব কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল সহ অন্যান্য সদস্যবৃন্দ।

Total Page Visits: 3 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews