মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

নান্দাইলে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর – লুটপাট ।। আহত-৩

ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু, নান্দাইল (ময়মনসিংহ) :
  • Update Time : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১৭ Time View

ময়মনসিংহের নান্দাইলে মামলার জেরকে কেন্দ্র করে গত মঙ্গলবার রাতে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর লুটপাট চালিয়ে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি করেছে। এতে বাধা দিলে প্রতিপক্ষের হামলায় মিন্টু মিয়া, আল আমিন ও কামাল মিয়া নামে  ৩ জন আহত হয়েছে।
জানাযায়, উপজেলার সিংদই খালপাড় গ্রামের ফকির ও মৃধা বংশের মধ্যে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে শুত্রুতা চলে আসছে। সম্প্রতি মামলার জেরকে কেন্দ্র করে  ফকির বংশের সুমন মিয়া, আব্দুল মালেক,নজরুল ইসলামের নেতৃত্বে শামীম,রুবেল, ইসমাঈল, আব্দুস ছোবান, জহির, চন্দু মিয়া, অলি মিয়া, আসুদুল্লাসহ অজ্ঞাতনামা ১৫/২০ জন এক অতর্কিত হামলা চালিয়ে একই গ্রামের মৃধা বংশের কাজল মিয়া, গিয়াস উদ্দিন, নাজিম উদ্দিন, ঝিলু মিয়া, মাজারুল ইসলাম, আজিজুল, মজলু মিয়া, মিন্টু মিয়া, লাল মিয়া, হেকিম দফাদার, কামাল মিয়া, সেলিম মিয়ার বাড়িঘর ভাংচুর করে নগদ অর্থ, স্বর্ণলাংকার, ধান, চাউল, ফ্রিজ, আসবাবপত্র ও গরু, ছাগল লুটপাট করে নিয়ে যায়। এতে করে মৃধা বংশের প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয় বলে জানান ভুক্তভোগীরা। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এ বিষয়ে নান্দাইল থানার অফিসার  ইনচার্জ মনসুর আহম্মেদ জানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ দেয়নি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews